বুধবার, ২৯ মে, ২০২৪ | ১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

সীতাকুণ্ডে মুসল্লিদের সঙ্গে কুশলবিনিময় লায়ন ইমরানের


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৯ এপ্রিল, ২০২৩ ৪:০৩ : অপরাহ্ণ
সীতাকুণ্ডে একটি মসজিদে মুসল্লিদের উদ্দেশে বক্তব্য রাখেন সিমনী গ্রুপের কর্ণধার লায়ন মোহাম্মদ ইমরান।
Rajnitisangbad Facebook Page

সীতাকুণ্ড উপজেলার বাশঁবাড়িয়া ইউনিয়নের একটি মসজিদে মুসল্লিদের সাথে কুশলবিনিময় করেছেন সিমনী গ্রুপের কর্ণধার লায়ন মোহাম্মদ ইমরান। তিনি আগামী জাতীয় নির্বাচনে সীতাকুণ্ড আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী।

গতকাল শুক্রবার লায়ন ইমরান সীতাকুণ্ড উপজেলার বাশঁবাড়িয়া ইউনিয়নের বায়তুল ফালাহ জামে মসজিদে জুমার নামাজের পর মুসল্লিদের সঙ্গে কুশলবিনিময় করেন। এ সময় মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

জুমার নামাজের প্রাক্কালে লায়ন ইমরান মুসল্লিদের উদ্দেশে বলেন, ইসলাম ধর্মের আলোকে মানব জন্মের মূল লক্ষ্য হলো আল্লাহর সন্তুষ্টির মাধ্যমে আখিরাতের কল্যাণ হাসিল। মানব সেবার মাধ্যমে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জন করা যায়। যিনি আল্লাহকে পেয়েছেন তার চাওয়া-পাওয়ার আর কিছু নাই।

তিনি সীতাকুণ্ডবাসীর আশা আকাঙ্ক্ষা পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘ভিশন: স্মার্ট বাংলাদেশ’ গড়ার কাজে আধুনিক সুশিক্ষিত স্মার্ট সীতাকুণ্ড গঠনে ভূমিকা পালনে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

মুসল্লিরা আগামী দিনে এই সংসদীয় আসনে জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণে লা্য়ন ইমরানের মতো যোগ্য ও শিক্ষিত রাজনীতিক আসা দরকার বলে মত দেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর