রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

দিনাজপুরে বাস-অটোরিকশা সংঘর্ষ, বাবা-মা-সন্তানসহ ৪ জনের মৃত্যু


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২০ এপ্রিল, ২০২৩ ২:৫১ : অপরাহ্ণ
বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশা। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের বাবা-মা-সন্তানসহ চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনজন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে চিরিরবন্দর উপজেলার দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে উচিতপুর বাজারের পাশে শিবপুরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন-নবাবগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের পলাশ রায়ের ছেলে অপুর্ব রায় (১০), পার্বতীপুর উপজেলার হ‌রিরামপুর গ্রামের উত্তম রায়ের ছেলে অর্নব রায় (৭), একই পরিবারের শংকর রায়ের ছেলে উত্তম রায় (৩৫) এবং উত্তম রায়ের স্ত্রী পল্লবী রানী (৩৩)।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে দিনাজপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী কেয়া পরিবহনের একটি বাস ফুলবাড়ীর দিকে যাচ্ছিলো। এ সময় নবাবগঞ্জ থেকে একটি অটোরিকশা দিনাজপুরের দিকে আসছিল। শিবপুরি এলাকায় পৌঁছালে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে অটোরিকশায় থাকা দুই শিশু মারা যায়।

শিশু দুটির বয়স আনুমানিক ১০ থেকে ১২ বছর হবে। অটোরিকশা চালকসহ চারজনকে গুরুতর আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।

দুর্ঘটনার পর দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মেহেদী হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মো. খালিদ হাসান, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশীদ।

আরও পড়ুন: বঙ্গবন্ধু মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, মৃত্যু ৪

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর