শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

বঙ্গবন্ধু মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, মৃত্যু ৪


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২০ এপ্রিল, ২০২৩ ১০:৫৭ : পূর্বাহ্ণ
ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

বঙ্গবন্ধু মহাসড়কে (ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ে) বিকল হয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কায় চার বাসযাত্রীর মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১৮ জন।

আজ বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বেজগাঁও অংশে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শরীয়তপুরগামী পদ্মা ট্রাভেলসের দুটি বাস ওভারটেকিং করতে গিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই বাসযাত্রী নিহত হন। পরে হতাহতদের উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আরও দুজন মারা যান।

দুর্ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে ফায়ার সার্ভিস ও পুলিশ।

তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

হাসাঁড়া হাইওয়ে থানার ওসি মোল্লা জাকির হোসেন জানান, বিকল হওয়া একটি ট্রাকের পেছনে শরিয়তপুরগামী পদ্মা ট্রাভেলস নামের বাসটি ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। তারা হলেন হাজেরা বেগম (৫০) ও সাইফুল ইসলাম (৩০)। তাদের লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

আহতদের শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ফারহানা জানান, হাসপাতালে আনার পর দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- আরিফ (২৩) ও একজন অজ্ঞাত নারী। আহত ১৮ জনের মধ্যে চারজনকে ঢাকায় পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

মুন্সীগঞ্জের পুলিশ সুপার মাহফুজ আল মামুন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত চারজনের মধ্যে দুজনের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর