শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

সরকারের সমালোচনা করা ছাড়া বিএনপির আর কোনো কাজ নেই: আমিন


রাজনীতি সংবাদ প্রতিবেদন, চট্টগ্রাম প্রকাশের সময় :৮ এপ্রিল, ২০২৩ ৬:৪৮ : অপরাহ্ণ
আজ সাতকানিয়ায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।
Rajnitisangbad Facebook Page

মিডিয়ায় সরকারের সমালোচনা করা ছাড়া বিএনপি নেতাদের আর কোনো কাজ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

তিনি বলেন, যে কোনো দুর্যোগে বিএনপি নেতারা মানুষের পাশে দাঁড়ায় না। করোনাকালীন সময়েও তাদের দেশের মানুষ পাশে পায়নি। আজ তারা গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার বিরুদ্ধে ষড়যন্ত্রের লিপ্ত। তাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

আজ শনিবার বিকেলে সাতকানিয়ায় পৌরসভা আওয়ামী লীগের ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত উদ্যোগে ১ হাজার অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

আমিনুল ইসলাম আমিন বলেন, বিএনপি দেশকে পর পর ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল, সার ও বিদ্যুৎতের দাবিতে মিছিল করার অপরাধে গুলি করে মানুষ হত্যা করেছিল, গণতন্ত্রের ধারাবাহিকতা নস্যাৎ করার লক্ষ্যে ২০১৩-১৪ সালে অগ্নি সন্ত্রাসের মাধ্যমে ১৬৪ জন নিরপরাধ মানুষ হত্যা করেছিল, দেশের সম্পদ ধ্বংস করেছিল। তাদের আজ মিডিয়ায় সরকারের সমালোচনা করা ছাড়া আর কোনো কাজ নেই, মানুষের পাশে নেই।

এই আওয়ামী লীগ নেতা বলেন, দেশের যে কোনো দুর্যোগে সব সময় আওয়ামী লীগই মানুষের পাশে ছিল। এবারও বৈশ্বিক আর্থিক সংকটের বাস্তবতায় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ অসহায় ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনাকালীন সময়েও আওয়ামী লীগ নেতা-কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানব সেবায় নিজেদের সঁপে দিয়েছিল। ভবিষ্যতে আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করে যাবে।

আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের প্রতি আহবান জানান তিনি।

পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর লালুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সহসভাপতি অ্যাডভোকেট সাইফুদ্দিন সিদ্দিকী, একে আজাদ, অ্যাডভোকেট প্রদীপ কুমার, জসিম উদ্দিন, শাহজাহান, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ প্রমুখ।

উল্লেখ্য, আমিনুল ইসলাম আমিন এর আগে সাতকানিয়া ও লোহাগাড়ায় ৬০০০ পরিবারের মাঝে নিজ উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর