বৃহস্পতিবার, ২ মে, ২০২৪ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২২ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

চেয়ারম্যান লায়ন ইমরান, সম্পাদক জাবেদ আবছার

চিটাগং ওয়ারিয়র স্পোর্টিং ক্লাবের ক্রিকেট কমিটি গঠন


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৭ এপ্রিল, ২০২৩ ১১:৪৪ : অপরাহ্ণ
চেয়ারম্যান লায়ন মোহাম্মদ ইমরান ও সাধারণ সম্পাদক লায়ন ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরী।
Rajnitisangbad Facebook Page

চিটাগং ওয়ারিয়রস স্পোর্টিং ক্লাবের নতুন ক্রিকেট কমিটি গঠন করা হয়েছে। কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী সিমনী গ্রুপের কর্ণধার লায়ন মোহাম্মদ ইমরান এবং সম্পাদক হয়েছেন বিশিষ্ট সমাজসেবক চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ভাইস প্রেসিডেন্ট লায়ন ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরী।

আজ শুক্রবার চট্টগ্রাম ওয়ারিয়রস স্পোর্টিং ক্লাবের সভাপতি মোহাম্মদ ইয়াসিন আরাফাতের সভাপতিত্বে এক সভায় এই ক্রিকেট কমিটি গঠন করা হয়।

কমিটির ম্যানেজার হয়েছেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাবেক ক্রিকেটার সাওবান সোহাইব। ভাইস চেয়ারম্যান হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী খোরশেদুর রহমান, মিশকাতুল ইসলাম চৌধুরী পাপ্পা ও সাবেক কৃতি ক্রিকেটার রায়হান উদ্দিন আরাফাত। যুগ্ন সম্পাদক হয়েছেন লায়ন নুর মোহাম্মদ পিন্টু ও সাওবান সোহাইব।

সদস্য হয়েছেন মোহাম্মদ শামীমুল ইসলাম, কাজী ইমরান চৌধুরী, মো. সাহেদুল ইসলাম চৌধুরী, ইমরান মাহমুদ ইমন, শাহরিয়ার আহমদে, মোহাম্মদ জাহির উদ্দিন, শাহাজান সাজু, শেখ নওশেদ সারোয়ার পিন্টু, মিজানুর রহমান চৌধুরী, আব্দুল রাজ্জাক রুবেল, ইকরামুল হক রাজু এবং মোহাম্মদ ইয়াছিন আরফাত। কোচ হিসেবে আছেন অভি জনি।

সভায় সিদ্ধান্ত হয়, এখন থেকে চিটাগাং ওয়ারিয়রস স্পোর্টিং ক্লাব দেশ-বিদেশের বিভিন্ন টুর্নামেন্টে নিয়মিত অংশগ্রহণ করবে।

উল্লেখ্য, রাফি স্মৃতি মহানগরী জুনিয়র ক্রিকেট লীগে চিটাগং ওয়ারিয়রস স্পোর্টিং ক্লাব অংশগ্রহণ করেছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর