বুধবার, ২৯ মে, ২০২৪ | ১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা খেলা

আইপিএলে খেলবেন না সাকিব


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৩ এপ্রিল, ২০২৩ ৭:৪১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

এতো আলোচনা, এতো গুঞ্জন যে আইপিএলকে ঘিরে সেখানেই শেষ পর্যন্ত খেলা হচ্ছে না সাকিব আল হাসানের। সিদ্ধান্তটা নিজেই নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সাকিব আইপিএলে খেলতে চেয়েছিলেন শুরু থেকেই। বোর্ড তাতে সায় দেয়নি। তাকে অধিনায়ক করেই চূড়ান্ত হয় আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের স্কোয়াড।

আগামীকাল মঙ্গলবার শেরেবাংলা স্টেডিয়ামে আইরিশদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। কথা ছিল, ম্যাচ শেষে আইপিএল খেলতে কলকাতার উদ্দেশ্যে পাড়ি জমাবেন সাকিব।

তবে হঠাৎ করেই আইপিএল ইস্যুতে আবারও পরিবর্তনের হাওয়া ।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, এবার আইপিএলে খেলবেনই না সাকিব। কারণ হিসেবে জানা যায়, আইপিএলের পুরো আসর খেলতে চাওয়া সাকিব শুরু থেকে তো মিস করবেনই, আসরের শেষ সময়টুকুও মিস করবেন ।

কারণ, মে মাসের ৯ তারিখ থেকে আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডে সিরিজ খেলবে বাংলাদেশ দল। চলবে ২৪ মে পর্যন্ত। ২১ মে পর্যন্ত চলবে আইপিএলের গ্রুপ পর্ব। সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স যদি প্লে –অফে কোয়ালিফাই না করে তাহলে খেলার আর সুযোগ থাকবে না সাকিবের।

সবকিছু বিবেচনায় নিয়ে কলকাতা কর্তৃপক্ষই সাকিবকে অনুরোধ করেছে তার বদলে নতুন একজন বিদেশি ক্রিকেটারকে দলে নিতে চায় তারা। কলকাতার সঙ্গে সাকিবের সম্পর্কটা বেশ আন্তরিক হওয়ায় সাকিবও সায় দিয়েছেন এই প্রস্তাবে।

মানুষটা সাকিব বলেই শেষের পরেও শেষ বলা অসম্ভব। আইপিএল ইস্যুতে জল যেভাবে ক্রমাগত এদিক-ওদিক গড়াচ্ছে, কখন কী হয় বলা মুশকিল।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর