মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ২০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

যুবলীগ নেতা দেবুর উদ্যোগ

চট্টগ্রামের নিউ মার্কেট মোড়ে রোজাদারদের জন্য শরবত বিতরণ বুথ চালু


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৭ মার্চ, ২০২৩ ১০:৪৬ : অপরাহ্ণ
আজ বিকেলে চট্টগ্রাম নগরীর নিউ মার্কেট মোড়ে রোজাদারদের মাঝে শরবত বিতরণ করেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীর নিউ মার্কেট এলাকায় রোজাদারদের জন্য মাসব্যাপী বিনামূল্যে শরবত বিতরণ বুথ চালু করেছেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য দেবাশীষ পাল দেবু। বুথ থেকে শরবতের পাশাপাশি খেজুরও বিতরণ করা হবে।

এর আগে গত ২৪ মার্চ নগরীর কাঠগড় এলাকায় রোজাদারদের মাঝে মাসব্যাপী শরবত বিতরণের জন্য প্রথম বুথ স্থাপন করেন দেবু।

নিউ মার্কেট মোড়ে শরবত বিতরণ বুথের উদ্বোধনকালে দেবাশীষ পাল দেবু বলেন, যুবলীগের পক্ষ থেকে পবিত্র রমজান মাসে রোজাদারদের বিভিন্নভাবে খেদমতের জন্য নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। তারই অংশ হিসেবে আজ বিনামূল্যে শরবত ও খেজুর বিতরণ করা জন্য দ্বিতীয় বুথ স্থাপন করা হলো। পর্যায়ক্রমে চট্টগ্রাম নগরীর প্রতিটি মোড়ে এরকম আরও বুথ স্থাপন করা হবে।

যুবলীগ নেতা রায়হান নেওয়াজ সজীবের সভাপতিত্বে ও মারুফ ইসলাম মারুফের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মহানগর যুবলীগ নেতা আরিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, নূরনবী পারভেজ, মারুফ আহমেদ সিদ্দিকী, মো. ইমতিয়াজ বাবলা, এম রাশেদ চৌধুরী,ফরহাদ আব্দুল্লাহ্, মো. ইসমাঈল, আবুল কাসেম, সারোয়ার হোসেন, মো. সাজিবুল ইসলাম সজিব, মাকসুদুর রহমান, নুর শরীফ রকি,আকবর জুয়েল, সৈয়দ সুলতান ফাহিম, আবিদ হাসান, সৌরেন বড়ুয়া রিও, ইফতেখার উদ্দিন ইফতি, নুরুল ইসলাম রিয়াদ, হারুনুর রশীদ সামিউল, বিনয় দে, পলাশ চক্রবর্তী, মামুন হোসেন আবির, প্রান্তি ভট্টাচার্য, রুবি আক্তার, জাহিদ হাসান, হিসাম চৌধুরী, বিশ্বনাথ দত্ত প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর