মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ২০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

চট্টগ্রামে রমজান উপলক্ষে যুবলীগ নেতা দেবুর খাদ্য সামগ্রী বিতরণ


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৫ মার্চ, ২০২৩ ৭:০১ : অপরাহ্ণ
চট্টগ্রাম নগরীর উত্তর হালিশহর এলাকায় পবিত্র রমজান মাস উপলক্ষে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য দেবাশীষ পাল দেবু।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীতে পবিত্র রমজান মাস উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য দেবাশীষ পাল দেবু।

আজ শনিবার বিকেলে নগরীর উত্তর হালিশহর ওয়ার্ডে ২০০ জন অসহায় ও দুস্থদের মাঝে তিনি চাল, আলু, ছোলাসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন, রমজানে নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে সরকার নানামুখী উদ্যোগ নিচ্ছে। এ লক্ষ্যে ইতোমধ্যে বাণিজ্য মন্ত্রণালয় এবং তার অধীনস্থ সংশ্লিষ্ট সংস্থাগুলো কাজ শুরু করেছে। বিভিন্ন সংস্থা ও আইনশৃঙ্খলা বাহিনী খুচরা বাজার থেকে শুরু করে দেশের পাইকারি মোকামগুলোয় অভিযান চালাবে। যাতে রমজানকে পুঁজি করে কারসাজির মাধ্যমে কেউ অতি মুনাফা লুটতে না পারে। ইতোমধ্যে সরকার এলসি খোলা নিয়ে জটিলতা সহজ করেছে। বাজারে রমজানে চাহিদা বাড়ে এমন পণ্যের পর্যাপ্ত সরবরাহ রাখার ব্যবস্থা নেয়া হয়েছে। পাশাপাশি বাজার পর্যবেক্ষণ ও মনিটরিংয়ের জন্যে বিশেষ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

যুবলীগ নেতারা মনিরুল হকের সভাপতিত্বে ও যুবলীগ নেতা সৈয়দ হোসেনের এবং রাজু মোমেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা জালাল মিয়া, যুবলীগ নেতা নুর নবী পারভেজ,মোহাম্মদ ইমতিয়াজ বাবলা, ফরহাদ আবদুল্লাহ,মোহাম্মদ ইসমাইল, মো. জব্বার জনি, মারুফুল ইসলাম মারুফ, মো: সরোয়ার, মো. সাজিবুল ইসলাম সজিব, রমজান আলী, আবু নাছের জুয়েল, মাহাম্মুদুর রহমান বাপ্পী, মো. আরমান, জিৎ কর বাবু, মো মাকসুদুর রহমান, মো: শোয়েব, মো. মাসুম, নুর শরীফ রকি নাজমুল হক নোমান, সৈয়দ সুলতান ফাহিম, নুর ইসলাম রিয়াদ, আবিদ হাসান, সজীব কান্তি দাশ, মাইনুল হাসান সোহান, সায়মুন, সেলিম স্বাধীন প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর