শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

চট্টগ্রামে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা দেবু


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৩ মার্চ, ২০২৩ ৯:১৪ : অপরাহ্ণ
আজ চট্টগ্রাম নগরীর মধ্যম হালিশহর এলাকায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য দেবাশীষ পাল দেবু।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য দেবাশীষ পাল দেবু।

আজ বৃহস্পতিবার বিকেলে নগরীর মধ্যম হালিশহর ওয়ার্ডে একটি কমিউনিটি সেন্টারে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

যুবলীগ ও প্রধানমন্ত্রীর সারাদেশে খাদ্য সহায়তা কর্মসূচির অংশ হিসেবে পবিত্র মাহে রমজান উপলক্ষে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে দেবাশীষ পাল দেবু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পূর্বের মতো বর্তমানেও যুবলীগ কর্মহীন, ছিন্নমূল, অসহায় মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে।যুবলীগ এখন একটি মানবিক সংগঠনে পরিণত হয়েছে। যুবলীগের নেতাকর্মীরা নিজের জীবন বাজি রেখে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে। খাদ্য সহায়তা, ফ্রি চিকিৎসাসেবা প্রদান থেকে লাশ দাফন করা পর্যন্ত সকল কাজের সাথে যুবলীগ নেতাকর্মীরা সম্পৃক্ত রয়েছে।

মহানগর যুবলীগ নেতা ইমতিয়াজ সুমনের সভাপতিত্বে ও জাবেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ৩৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, যুবলীগ নেতা ইমতিয়াজ আহমেদ বাবলা, জাহিদ হোসেন খোকন, মিজান, আব নাসের জুয়েল, মোঃআরমান,সাজ্জাদ, রাশেদ, তৌকির, আরাফাত, রাকেশ, তোহাব, আনিস, সাদ্দাম প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর