বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

প্রেমিকার অভিমান ভাঙাতে কলেজ গেইটে ব্যানার-ফেস্টুন


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৫ মার্চ, ২০২৩ ১০:৩১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

প্রেমিকার অভিমান ভাঙ্গাতে ও ফিরে পেতে ব্যতিক্রমী আয়োজন করেছে এক প্রেমিক। কলেজ গেইটের সামনে ব্যনার-ফেস্টুন ও পাকা রাস্তায় দুঃখ প্রকাশের প্রতীকী চিত্র অংকনের মাধ্যমে তার জীবনে ফিরে আসার আহ্বান জানিয়েছেন ওই প্রেমিক।

বিষয়টি জামালপুর জেলা জুড়ে টক অব দ্যা টাউন পরিণত হয়েছে।

আজ বুধবার দুপুরে এ ঘটনার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়।

গতকাল মঙ্গলবার রাতে কোন এক প্রেমিক মেলান্দহের জাহানারা লতিফ মহিলা কলেজ ও তার পাশেই মেলান্দহ কারিগরি মহিলা কলেজ গেটের সামনে তিনটি ব্যানার ও বেশ কিছু ফেস্টুন টানিয়ে দেয়।

জাহানারা লতিফ মহিলা কলেজ গেইটে গিয়ে দেখা গেছে, কলেজের সাইনবোর্ডের উপরে গাছের সঙ্গে টানানো হয়েছে ব্যানার ও ফেস্টুন। এতে লেখা হয়েছে Sorry, Sorry ( সরি সরি)। এছাড়া পাশের রাস্তায় দুঃখ প্রকাশের প্রতীকী চিহ্ন অংকন করে লেখা হয়েছে (সরি)।

এ কলেজের পাশেই মেলান্দহ কারিগরি মহিলা কলেজের সাইনবোর্ডের পাশে বড় একটি গাছেও টাঙানো হয়েছে ব্যানার ও ফেস্টুন। সেখানে লেখা হয়েছে (প্লিজ কাম ব্যাক টু মাই লাইফ, আই লাভ ইউ)।

প্রেমিকের এমন ব্যতিক্রমী কাণ্ডে হতবাক সাধারণ শিক্ষার্থী ও স্থানীয়রা। তারা ওই প্রেমিককে পাগল প্রেমিক বলেও আখ্যা দিয়েছেন।

স্থানীয় স্কুল-কলেজের শিক্ষার্থীরা বলছে, প্রেমিকার অভিমান ভাঙ্গাতে প্রেমিকর এমন ব্যতিক্রমী আয়োজন জীবনে দেখেনি।

এ বিষয়ে জাহানারা লতিফ মহিলা কলেজের অধ্যক্ষ মো. খায়রুল ইসলাম বলেন, কলেজে প্রবেশের সময় ভালভাবে খেয়াল করিনি। ব্যানার-ফেস্টুনের লেখা দেখে বুঝা যাচ্ছে হয়তো দুজনের মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছেনা।

তিনি আরও জানান, অভিমান ভাঙ্গাতেই ওই প্রেমিক হয়তবা এমনটা করেছে। রাতের আঁধারে কলেজ গেটের সামনে কে বা কারা এ ব্যানার-ফেস্টুন লাগিয়েছে। কলেজ গেটের সামনের ফেস্টুনগুলো খুলে ফেলা হবে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর