মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ | ৩১ বৈশাখ, ১৪৩১ | ৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

চট্টগ্রাম নগরীতে যুবলীগ নেতা দেবুর নেতৃত্বে বিক্ষোভ


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৮ ফেব্রুয়ারি, ২০২৩ ৯:১১ : অপরাহ্ণ
আজ বিকেলে চট্টগ্রাম নগরীর বন্দর পোর্ট কলোনি এলাকায় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীতে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকেল তিনটার দিকে বন্দর পোর্ট কলোনি নতুন মার্কেট চত্বর থেকে এই বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি আশেপাশের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এর আগে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

দেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে এই কর্মসূচির আয়োজন করা হয়।

সমাবেশে দেবাশীষ পাল দেবু বলেন, বিএনপি-জামাত একটি জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন। তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের পৃষ্ঠপোষক। বাংলা ভাই, আব্দুর রহমানের মত জঙ্গি সৃষ্টিকারী, ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলাকারী, ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ নানা অপকর্মে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল বিএনপি-জামাত। সেই বিএনপি-জামাত আজকে নতুন করে বাংলাদেশকে আবারও বিশ্বের বুকে প্রশ্নবিদ্ধ করতে জঙ্গি হামলার চক্রান্ত করছে। সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে বাধাগ্রস্ত করছে।

এই যুবলীগ নেতা বলেন, বিএনপি-জামাতের নেতারা বক্তব্য দেন রক্ত যত লাগে দেবো, সরকারের পতন করে ছাড়বো। আমি আজকের এই সমাবেশ থেকে বলতে চাই, বাংলাদেশের রাজনীতির ইতিহাসে বিএনপি-জামাতের রক্ত দেওয়ার কোনো ইতিহাস নাই। তাদের আছে শুধু দেশবিরোধী ষড়যন্ত্রের ইতিহাস।

যুবলীগ নেতা ইমতিয়াজ বাবলার সভাপতিত্বে এবং যুব নেতা ফরহাদ আবদুল্লা ও মিজানের যৌথ সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা খ,ম এয়াকুব, নগর যুবলীগ নেতা জাকের আহমেদ খোকন, সেকান্দর আজম, নায়েবুল ইসলাম ফটিক, মো. আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, নুরনবীো পারভেজ, এফ এ চৌধুরী বাদল, মো. লোকমান, জাহিদ হোসেন খোকন, মো. ইসমাঈল, দিদারুল আলম, সালাউদ্দিন, সোহেল রানা, সাজ্জাদ আলী জুয়েল, কাজী আরিফ, সরওয়ার হোসেন, ফারুক হোসেন সুমন, যুবায়ের হোসেন অভি, এমরান হোসেন, মোঃ কায়সার, অর্জুন চন্দ্র দাশ, মো. কাসেম, ইসমাইল হুরন নুরুল আফছার, রমজান আলী, আবু নাছের জুয়েল, মাহমুদুর রহমান বাপ্পি, হানিফ, মমিনুল হক মাসুম, আলাউদ্দিন সোহেল, শাকিব, রাসেল, মো. মনিরুল হক, হোসেন আহমদ কিরন, নুরুল আজিম বাবুল, তানভির বিন হাছান, ওয়াহিদুল ইসলাম রুবেল, মোস্তফা মামুন ভুঁইয়া, মো. আরাফাত, মোঃ শোয়েব, মোঃ নাজিম, অভি, সাইফুল হাসান সোহান, রোকনউদ্দিন কৌশিক রায়, রেহমান রাব্বি, জয় দাশ, মো. মাসুম, সুলতান ফাহিম আকবর জুয়েল, আবিদ হাছান, আরমান মো. সৈয়দ হোসেন, আতাউল গনি, শিহাব উদ্দিন, আকবর, বাবুল হোসেন, মো. কাবির, রুবেল, কামাল, এনামুল হক, সাকিব, বাবুল, আহাদ, রনি, দিদার,রিপন, নুর উদ্দিন রাসেল, শাহাবুদ্দিন সৌরভ, শুভ,বাবু, আমির, মোঃ সোহেল, হারুন অর রশিদ, মেহেদী হাসান, সবুজ, রাজা শাহ, আল আমিন, রায়হান, সজিব কান্তি দাস, রেদোয়ান রহমান, এম এ মান্নান সিরাজ প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর