মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪ | ১০ বৈশাখ, ১৪৩১ | ১৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

সন্ধান মিলেছে ‘নিখোঁজ’ প্রার্থী আসিফের


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২ ফেব্রুয়ারি, ২০২৩ ৩:৩৫ : অপরাহ্ণ
আবু আসিফ আহমেদ
Rajnitisangbad Facebook Page

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা আবু আসিফ আহমেদকে রাজধানীর বসুন্ধরার বাসায় পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, আবু আসিফ আহমেদের স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। এ বিষয়ে খোঁজ নিতে আশুগঞ্জ থানার ওসির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আসিফের সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশের এই কর্মকর্তা বলেন, তার পরিবারের পক্ষ থেকে বলা হয়, তিনি ঢাকায় আছেন। এখন তিনি বসুন্ধরার বাসায় আছেন, শিগগির ব্রাহ্মণবাড়িয়ায় আসবেন। তাকে সরাসরি জিজ্ঞাসাবাদ করে বুঝতে পারবো আসল ঘটনা কী হয়েছিল। তিনি কোথায় গিয়েছিলেন এবং কেন গিয়েছিলেন।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনরে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমদে গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেননি। এরপর গত ৩১ জানুয়ারি বিকেলে তার স্ত্রী মেহেরুন্নেছা স্বামীর সন্ধানের দাবীতে প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করনে। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করনে।

এদিকে, এই আসন থেকে নির্বাচনে জয়ী হওয়া উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার অন্যতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু আসিফ আহমেদের অনুপস্থিতিতেই বুধবার নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনের সময় আবু আসিফের এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে নির্বাচন স্থগিতের দাবী জানিয়েছিলেন এবং নিখোঁজ স্বামী আবু আসিফের সন্ধান পেতে প্রধানমন্ত্রী সহায়তা কামনা করেছিলেন স্ত্রী মেহেরুন্নেছা।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর