বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩ | ২৫ মাঘ, ১৪২৯ | ১৬ রজব, ১৪৪৪

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি আটক


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৮ জানুয়ারি, ২০২৩ ৯:৩৮ : পূর্বাহ্ণ
চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তিকে আটক করেছে ডিবি পুলিশ।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে কুমিল্লায় একটি হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়।

দলীয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে একটি প্রাইভেটকারে করে ঢাকায় যাচ্ছিলেন দিপ্তী। রাত ১২টার দিকে পথিমধ্যে কুমিল্লায় একটি হোটেলে নেমে খাবার খাওয়ার সময় কুমিল্লা ডিবি পুলিশ সেখানে হানা দেয়। এ সময় তাকে আটক করা হয়।

কুমিল্লা জেলা পুলিশের একজন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ঢাকা যাওয়ার পথে যুবদল নেতা দীপ্তিকে আমরা গ্রেপ্তার করেছি।

ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, সোমবার বিকেলে চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ি মোড়ে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় দিপ্তী এজাহারনামীয় আসামি। তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হবে।

জানা গেছে, দিপ্তীকে আনতে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) কোতোয়ালী থানা পুলিশের একটি টিম কুমিল্লার পথে রওনা হয়েছে।

দীপ্তি চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি ছাড়াও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

আরও পড়ুন: চট্টগ্রামে বিএনপির মিছিলে পুলিশের বাধা, সংঘর্ষ, গুলি

উল্লেখ্য, সোমবার বিকেলে চট্টগ্রাম মহানগর বিএনপির সমাবেশ চলাকালে নগরীর কাজীর দেউড়ি মোড়ে পুলিশের সাথে দলটির নেতাকর্মীদের সংঘর্ষ হয় এবং ভাঙচুরের ঘটনা ঘটে। এতে পুলিশসহ অন্তত ২০ নেতাকর্মী আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ১৬ জনকে আটক করে।

আরও পড়ুন: চট্টগ্রামে বিএনপি নেতাদের বিরুদ্ধে ৪ মামলা

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে চারটি মামলা দায়ের করে। এসব মামলায় চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্করসহ ২৫৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া ১৩০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।


আরও খবর