সোমবার, ৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি হলেন দিদার, সম্পাদক জহুর


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৬ নভেম্বর, ২০২২ ৫:০৭ : অপরাহ্ণ
সভাপতি দিদারুল ইসলাম ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম
Rajnitisangbad Facebook Page

দীর্ঘ ১২ বছর পর যুবলীগ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার ৪১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে দিদারুল ইসলামকে সভাপতি এবং জহুরুল ইসলাম জহুরকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আজ বুধবার যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী তিন বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

কর্ণফুলী উপজেলার বাসিন্দা দিদারুল ইসলাম জেলা যুবলীগের আগের কমিটির সহসভাপতি পদে ছিলেন। জহুরুল ইসলাম জহুর বোয়ালখালীর পৌর মেয়র।

ঘোষিত কমিটিতে ১১ জনকে সহ-সভাপতি করা হয়েছে। তারা হলেন- মোহাম্মদ ফারুক, পার্থ সারথি চৌধুরী, মো. মুর্তজা কামাল চৌধুরী, মো. তৌহিদুল আলম, মো. সাইফুল ইসলাম, মো. শহিদুল ইসলাম (সাতকানিয়া), মো. আকতার হোছাইন, নাসির উদ্দিন, শাহাদাত কবির বাহাদুর ও মো. মাইনুদ্দিন চৌধুরী।

যুগ্ম সম্পাদক পদে স্থান পেয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মো. নাছির উদ্দিন মিন্টু (সাতকানিয়া) ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সফিউল আজম (বোয়ালখালী)।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন যারা-উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. মুরিদুল আলম মুরাদ, জেলা যুবলীগের সহ-সাংস্কৃতিক সম্পাদক মু. বেলাল হোসেন মিঠু (চন্দনাইশ), জেলা যুবলীগের সহ-তথ্য ও গবেষণা সম্পাদক মো. আবিদ হোসেন (কর্ণফুলী), জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. নুরুল আমিন (পটিয়া) এবং জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এ এন এম ফরহাদুল আলম (বাঁশখালী)।

প্রচার সম্পাদক হয়েছেন জেলা যুবলীগের সাবেক সহ-প্রচার সম্পাদক মো. সাইফুল হাসান টিটু (পটিয়া)। জেলা যুবলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক রাজু দাস হিরোকে (পটিয়া) দপ্তর সম্পাদক করা হয়েছে।

গ্রন্থনা-প্রকাশনা সম্পাদক হয়েছেন আনোয়ারা যুবলীগের সাধারণ সম্পাদক আবু হায়দার মো. ওসমান গনি, অর্থ সম্পাদক জেলা যুবলীগের সদস্য মো. হাবীবুল হক চৌধুরীকে (পটিয়া), শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো. জামিল উদ্দিন (লোহাগাড়া), ত্রাণ সম্পাদক উপজেলা যুবলীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. মহিউদ্দিন মুরাদ (কর্ণফুলী)।

সমাজ কল্যাণ সম্পাদক পৌরসভা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী (চন্দনাইশ), বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাহিদুল হক চৌধুরী মার্শাল (বাঁশখালী), স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী কায়সার (চন্দনাইশ), জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক উপজেলা যুবলীগের সাবেক সদস্য ইঞ্জিনিয়ার অমল রুদ্র (লোহাগাড়া), তথ্য ও গবেষণা সম্পাদক কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মাহবুবুর রহমান (আনোয়ারা)।

সহ-সম্পাদক কুতুব উদ্দিন শাহ ইমন (লোহাগাড়া) ও আরমান হেলালী (সাতকানিয়া)।

সদস্য-আবু নাইম মো. মিনহাজ উদ্দিন (চন্দনাইশ), আব্দুল হান্নান লিটন (পটিয়া), মো. মহিউদ্দিন (লোহাগাড়া)।

উল্লেখ্য, গত ২৮ মে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়। এর আগে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সর্বশেষ কমিটি হয়েছিল ২০১০ সালে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর