সোমবার, ৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

ট্রাকের নিচে ঢুকে গেলো মাইক্রোবাস, আসামিসহ ২ পু‌লিশের মৃত্যু


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৫ অক্টোবর, ২০২২ ১:৩১ : অপরাহ্ণ
ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় আসামিসহ দুই পু‌লিশ সদস্য মারা গেছেন। এ সময় আহত হ‌য়ে‌ছেন আরও দুজন।

গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের মধুপুর উপজেলার গোলাবাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন-জামালপুর সদরের নারায়নপুর পু‌লিশ ফাঁ‌ড়ির কনস্টেবল নুরুল ইসলাম ও সো‌হেল রানা এবং ধর্ষণ মামলার আসামি লালন (২৪)।

লালন জামালপুর সদ‌রের গজারহাটা গ্রা‌মের আবুল হো‌সে‌নের ছেলে।

আহতরা হলেন-ওই ফাঁড়ির এসআই আজিজুল ইসলাম, অপর আসামি সদর উপজেলার মধ্য রশিদপুরের শাহজাহানের ছেলে আব্দুল লতিফ মামুন ও নোয়া গাড়ির চালক সাইফুল ইসলাম।

এসআই আজিজুলকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে, আসামি লতিফকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মধুপুর থানা সূত্রে জানা গেছে, জামালপুর সদর থানার নারায়ণপুর পুলিশ ফাঁড়ির এসআই আজিজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ লালন নামের এক আসামির ডিএনএ পরীক্ষা করার জন্য ঢাকায় যান।

ঢাকা থেকে মাইক্রো নিয়ে ফেরার পথে রাত সোয়া ৮টার দিকে গোলাবাড়ীতে পৌঁছালে তাদের বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের নিচে ঢুকে যায়।

এতে ঘটনাস্থলেই নয়নপুর পুলিশ ফাঁড়ির কনস্টেবল নুরুল ইসলাম ও সোহেল রানার মৃত্যু হয়।

মধুপুর থানার ওসি মাজহারুল আমিন বলেন, কনস্টেবল সোহেল রানার মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং কনস্টেবল নজরুল ইসলাম ও আসামি লালন মিয়ার মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ বলেন, লালন মিয়া ও আব্দুল লতিফ নারী ও শিশু নির্যাতন দমন আইনে গ্রেপ্তার হওয়া হাজতি আসামি। ডিএনএ পরীক্ষার জন্য গতকাল সোমবার সকালে একটি গাড়ি ভাড়া করে তাদের ঢাকায় পাঠানো হয়েছিল। এসআই আজিজুল ইসলাম তাদের ডিএনএ পরীক্ষা শেষে নারায়ণপুর পুলিশ ফাঁড়িতে ফিরছিলেন। ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তারা।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর