শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

মিরসরাইয়ে দুর্বৃত্তদের হামলায় পৌর মেয়রসহ ৩ জন গুলিবিদ্ধ


প্রতিনিধি, মিরসরাই প্রকাশের সময় :১৪ অক্টোবর, ২০২২ ৩:১৩ : অপরাহ্ণ
মিরসরাইয় বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামের মিরসরাইয়ে বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকনসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন।

আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ওচমানপুর ইউনিয়নের মুহুরী প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে।

মেয়র রেজাউল করিম বারিয়ারহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মিনহাজ উদ্দিন জানান, রেজাউল করিম খোকনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তিনি পেটে এবং শরীরের কয়েকটি স্থানে গুলিবিদ্ধ হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, ফেনী মুহুরি নদীতে বালু উত্তোলন নিয়ে দুগ্রুপের দ্বন্দ্ব মীমাংসা করতে গিয়ে গুলিবিদ্ধ হন মেয়রসহ তিনজন।

প্রত্যক্ষদর্শী ও মেয়রের স্বজনরা জানান, ব্যবসায়িক কারণে আজ সকালে মেয়র রেজাউল করিম খোকন মুহুরী প্রকল্প এলাকায় যান। সেখানে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। সেসময় মেয়র গুলিবিদ্ধ হন। তার সঙ্গে থাকা বারইয়ারহাট পৌর আওয়ামী লীগ নেতা অশোক সেন ও ওচমানপুর ইউনিয়ন যুবলীগ নেতা শহীদ খান দুখুকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মস্তাননগর হাসপাতাল) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান।

মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার ওসি মো. নুর হোসেন মামুন বলেন, ফেনী নদীতে বালু তোলার জেরে বারিয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিমসহ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছে বলে শুনেছেন। এর মধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তবে এ ঘটনায় এখনো কোনো অভিযোগ আসেনি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর