শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০ | ১৮ রমজান, ১৪৪৫

মূলপাতা খেলা

ছাদখোলা বাসে সানজিদাদের আনন্দযাত্রা, পথে পথে ভালোবাসায় সিক্ত


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :২১ সেপ্টেম্বর, ২০২২ ৭:০৫ : অপরাহ্ণ
ছাদখোলা বাসে সাফজয়ী নারীরা। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

সাফ চ্যাম্পিয়নশিপ জিতে দেশে ফিরেছেন বাংলাদেশ নারী দলের ফুটবলাররা। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের বরণ করার পরে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলন হয়েছে। এরপর নারী দল তাদের জন্য প্রস্তুতকৃত ছাদখোলা বাসে শিরোপা উদযাপন করেছে।

বিজয় মিছিল নিয়ে ছাদখোলা বাসটি বিমানবন্দর থেকে কাকলি, মহাখালি ফ্লাইওভার হয়ে বিজয় সরণী, তেজগাঁও ও মৌচাক ফ্লাইওভার দিয়ে কাকরাইল ঢুকে। এরপর ফকিরাপুল, আরামবাগ, শাপলা চত্বর দিয়ে মতিঝিলের বাফুফে ভবনে পৌঁছায়।

সাফ চ্যাম্পিয়ন নারী দলকে নিয়ে ছাদখোলা বাসটি বিমানবন্দর থেকে বের হলেই রাস্তার দুপাশের সড়কে দাঁড়িয়ে থাকা হাজারও মানুষ তাদের শুভেচ্ছায় সিক্ত করে। ফুটবলাররাও হাত নেড়ে তাদের অভিবাদনের জবাব জানান। বিমানবন্দর এলাকা ছাড়িয়ে ভক্তদের সেই ভিড় ছাড়িয়ে যায় যাত্রাপথের প্রায় পুরোটা জুড়েই।

বাফুফে ভবনে দলকে সংবর্ধনা দেবে ফুটবল ফেডারেশন।

এর আগে, সাফের শিরোপা জয়ী বাংলাদেশ নারী ফুটবল দলকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইটটি আজ বুধবার দুপুর পৌনে ২টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলসহ মন্ত্রণালয় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্মকর্তারা তাদের বিমানবন্দরে বরণ করে নেন।

গত সোমবার কাঠমান্ডুতে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার সাফের শিরোপা জিতেছে বাংলাদেশ নারী ফুটবল দল। শিরোপা জয়ী দলের ফুটবলার ও স্টাফদের জন্য ৫০ লাখ টাকা অর্থ পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এছাড়া বিসিবির সহ-সভাপতি মানিক বিজয়ীদের জন্য ৫০ লাখ টাকার অর্থ পুরস্কার ঘোষণা করেছেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর