শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা খেলা

অবশেষে বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১১ আগস্ট, ২০২২ ৭:০৭ : অপরাহ্ণ
সাকিব আল হাসান
Rajnitisangbad Facebook Page

অবশেষে বেটউইনার নিউজ ডট কমের সঙ্গে চুক্তি বাতিল করেছেন সাকিব আল হাসান। মৌখিকভাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) সে তথ্য জানিয়েছেন তিনি। তবে বিসিবি তার কাছ থেকে সে সিদ্ধান্ত লিখিতভাবে পাওয়ার অপেক্ষায় আছে।

এ খবর নিশ্চিত করেছেন বিসিবির শীর্ষ এক পরিচালক।

বিসিবির ওই পরিচালক বলেন, ‘সে (সাকিব) বলেছে আমি উইথড্র (বাতিল) করছি। তবে এখনও সে চিঠি দেয়নি, আমরা অপেক্ষা করছি চিঠির জন্য। সাকিব চুক্তি বাতিল করলে একরকম সিদ্ধান্ত, আর বাতিল না করলে আরেকরকম। আমরা এখন চিঠির অপেক্ষায় আছি।’

ক্রিকেটসহ সব ধরনের খেলার সংবাদ প্রকাশ করে ‘বেটউইনার নিউজ ডটকম’। নতুন ক্রীড়াভিত্তিক এই নিউজ সাইটের শুভেচ্ছা দূত হিসেবে যুক্ত হয়েছেন সাকিব।

কোনো ক্রীড়াভিত্তিক ওয়েবসাইটের শুভেচ্ছা দূত হিসেবে দায়িত্ব পালনে বাধা নেই। তবে বিপত্তি হচ্ছে, এটি বেটউইনার ডট কমের অঙ্গ প্রতিষ্ঠান। যা অনলাইনে জুয়া খেলার একটি মাধ্যম।

বেটিং বা জুয়া খেলার বিপক্ষে খুব শক্ত অবস্থানে আছে বিসিবি। বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ খেলোয়াড় হয়েও সাকিব বেটিংয়ের সঙ্গে যুক্ত প্রতিষ্ঠানের সাথে চুক্তি করায় বেশ চটেছে ক্রিকেট বোর্ড। তারা সাকিবকে এ ব্যাপারে নোটিশ পাঠিয়েছে।

বেটউইনার নিউজ ডট কমের সঙ্গে চুক্তি থেকে সরে না গেলে সাকিব আল হাসানকে বাদ দেয়ার ইঙ্গিত দিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার ধানমন্ডিতে এক বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর