বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪ | ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৭ জিলকদ, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

ট্রাকচাপায় মারা গেলেন মা, পেট ফেটে বেরিয়ে এলো নবজাতক


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৬ জুলাই, ২০২২ ৫:৩৩ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

আলট্রাসনোগ্রাফি করাতে বাড়ি থেকে স্বামী ও ৬ বছরের সন্তানকে নিয়ে হাসপাতালের দিকে যাচ্ছিলেন সাড়ে ৯ মাসের অন্তঃসত্ত্বা নারী। রাস্তা পারাপারের সময় একটি ট্রাক এসে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই নারী, তার স্বামী ও সন্তান মারা যায়। কিন্তু অলৌকিকভাবে বেঁচে গেছেন গর্ভে থাকা সাড়ে ৯ মাস বয়সী নবজাতক। দুর্ঘটনার সময় অন্তঃসত্ত্বা নারীর পেট ফেটে বেরিয়ে আসে নবজাতকটি।

আজ শনিবার দুপুর পৌনে ৩টার দিকে ময়মনসিংহের ত্রিশালে পৌর শহরের কোর্ট ভবন নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন-ত্রিশাল উপজেলার রায়মনি গ্রামের ফকির বাড়ির মোস্তাফিজুর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম (৪০), তার অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না আক্তার (৩০) ও মেয়ে সানজিদা আক্তার (৬)।

জানা গেছে, সাড়ে ৯ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর আলট্রাসনোগ্রাফি করাতে বাড়ি থেকে ত্রিশালে হাসপাতালের দিকে যাচ্ছিলেন স্বামী জাহাঙ্গীর আলম। রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্বামী, স্ত্রী ও সন্তান মারা যায়। কিন্তু অলৌকিকভাবে বেঁচে গেছেন গর্ভে থাকা সাড়ে ৯ মাস বয়সী নবজাতকটি। সড়ক দুর্ঘটনার সময় অন্তঃসত্ত্বা নারীর পেট ফেটে নবজাতকটি বেরিয়ে যায়।

নবজাতকটি বেঁচে আছেন। তাকে ময়মনসিংহের সিবিএমসিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ত্রিশাল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, স্বামী ও ৬ বছরের সন্তানকে নিয়ে ওই অন্তঃসত্ত্বা নারী আলট্রাসনোগ্রাফি করতে হাসপাতালে যাচ্ছিলেন। রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্বামী, স্ত্রী ও সন্তান মারা যায়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর