শুক্রবার, ২৭ মে, ২০২২ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ২৫ শাওয়াল, ১৪৪৩

মূলপাতা দেশজুড়ে

রাজশাহীতে ৯৩ হাজার লিটার ভোজ্যতেল জব্দ, আটক ৪


প্রতিনিধি, রাজশাহী প্রকাশের সময় :১০ মে, ২০২২ ৭:২৯ : অপরাহ্ণ
গুদামে অভিযান চালিয়ে জব্দ করা তেল। ছবি: সংগৃহীত

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে চারটি গুদামে অবৈধভাবে মজুদ করে রাখা ৯২ হাজার ৬১৬ লিটার ভোজ্যতেল জব্দ করা হয়েছে। এর মধ্যে সয়াবিন ও পাম তেল রয়েছে। এ ঘটনায় চার ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বিকেলে রাজশাহীর বানেশ্বর বাজারে অভিযান চালিয়ে এই তেল জব্দ করা হয়।

পুলিশ জানিয়েছে, বানেশ্বরের সরকার অ্যান্ড সন্সের মালিক বিকাশ সাহার গুদামে ১৫ হাজার ৯৬ লিটার, এন্তাজ স্টোরের মালিক এন্তাজ হাজির গুদামে ২৮ হাজার ৯৬৮ লিটার, মেসার্স পাল অ্যান্ড ব্রাদার্সের মালিক কৈলেন পালের গুদামে ২১ হাজার ১২ লিটার, রিয়া স্টোরের মালিক রাজিব সাহার গুদামে ১৫ হাজার ৩০০ লিটার তেল জব্দ করা হয়েছে। এছাড়া একটি ট্রাক থেকে ১২ হাজার ২৪০ লিটার ভোজ্যতেল জব্দ করা হয়।

এ বিষয়ে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখার আলম বলেন, আটককৃত চারজন ব্যবসায়ীর কেউই ডিলার নন। অবৈধভাবে তেল মজুদ করেছেন তারা। তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাগজপত্র যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এর আগে গতকাল সোমবার রাতে জেলার বাগমারা উপজেলার তাহেরপুর বাজারের এক গুদাম থেকে ২০ হাজার ৪০০ লিটার ভোজ্যতেল জব্দ করা হয়। এর মধ্যে বেশিরভাগই ছিল সয়াবিন তেল। বাকিটা ছিল সরিষার তেল। অভিযানে গুদামের মালিক শহিদুল ইসলাম স্বপনকে গ্রেপ্তার করা হয়।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর