রবিবার, ১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রামে ট্রাক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ, মৃত্যু ৫


প্রতিনিধি, লোহাগাড়া প্রকাশের সময় :২১ মার্চ, ২০২২ ১২:০৮ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে পাঁচজনের মৃত্যু হয়েছে।

মৃত সবাই প্রাইভেট কারের যাত্রী। পাঁচ বন্ধু প্রাইভেট কারে করে চট্টগ্রাম থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিলো।

আজ সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়ার আধুনগর ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৩২ নং ওয়ার্ডের ফারুক জাহানের ছেলে রিজভী সাকিব (২৪), লোহাগাড়া আমিরাবাদ এলাকার নাসির উদ্দীনের ছেলে হারুনুর রশিদ (৩১), চট্টগ্রাম নগরীর অলংকার সাগরিকা এলাকার সালামত আলীর ছেলে মো. মনসুর আলী (২৮), সাতকানিয়ার ছমাদার পাড়ার নওশের আলীর ছেলে খুরশিদ আলী সাদ্দাম (২৮) এবং চট্টগ্রাম নগরীর পাহাড়তলী এলাকার খাইরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর ইউপি কার্যালয়ের সামনে চট্টগ্রামমুখী ট্রাকের সঙ্গে কক্সবাজারমুখী কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কারটি দুমড়েমুচড়ে যায়। এ সময় প্রাইভেটকারের চার যাত্রী ও চালক গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে লোহাগাড়া সদরের বেসরকারি মা-মণি হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক পাঁচজনকে মৃত ঘোষণা করেন। আহত একজনকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়।

দোহাজারী হাইওয়ে থানার ওসি সিরাজুল ইসলাম জানান, নিহত ৫ জনের মরদেহ দোহাজারী হাইওয়ে থানায় আছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর