মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪ | ১০ বৈশাখ, ১৪৩১ | ১৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা খেলা

আজ রাতে মুখোমুখি হচ্ছে রিয়াল মাদ্রিদ-বার্সেলোনা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২০ মার্চ, ২০২২ ১১:৩০ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

লা লিগার শিরোপার জন্য নয়, শুধুমাত্র ৩ পয়েন্টের জন্য আজ রোববার রাতে রিয়াল মাদ্রিদের আতিথ্য নেবে বার্সেলোনা, জানিয়েছেন কাতালান কোচ জাভি হার্নান্দেজ।

অন্যদিকে রিয়াল কোচ কার্লো আনচেলত্তি জানান, বেনজেমাকে ছাড়াই চিরপ্রতিদ্বন্দীদের স্বাগত জানাতে প্রস্তুত লস-ব্লাঙ্কোস।

বাংলাদেশ সময় রাত ২টায় স্যান্তিয়াগো বার্নাব্যুতে শুরু হবে চলতি বছরের ২য় এল ক্লাসিকো।

সর্বশেষ ৬ ম্যাচে ২০ গোল আদায় করে নিয়েছে জাভির দল। কোচের ভূমিকায় ফিরেই এই সাবেক মিডফিল্ডার পাল্টে দিয়েছেন ভঙ্গুর বার্সার চেহারা।

তাই তো রিয়াল কোচ আনচেলত্তি বেশ সতর্ক চিরপ্রতিদ্বন্দীদের নিয়ে।

রিয়াল মাদ্রিদ কোচ বলেন, যত যাই হোক, একটি দলের পরিচিতি কখনই পরিবর্তন হয় না। বার্সেলোনার নিজস্ব স্টাইল আছে এবং তারা সেই স্টাইলে ভালো খেলে। জাভি তা বেশ ভালোই জানে। কিছু সময় লাগবে কিন্তু সে খুবই ভালো করছে।

মুখোমুখি পরিসংখ্যানে রিয়াল মাদ্রিদের থেকে ৭ জয় বেশি নিয়ে এগিয়ে বার্সেলোনা। জাভি অবশ্য অতীত নিয়ে ভাবতে চান না। তার কাছে গুরুত্বপূর্ণ কেবল ৩ পয়েন্ট।

জাভি হার্নান্দেজ বলেন, আমরা যদি এই ম্যাচে জিততে পারি, তাহলে পরের বছর চ্যাম্পিয়ন্স লিগে খেলাটা অনেকটাই নিশ্চিত থাকবে। এটাই আমার মূল লক্ষ্য। লা লিগার টাইটেল নিয়ে ভাবছি না। কারণ সেটা অনেক দূরে, আর কঠিন কাজও।

হোম ভেন্যুর সুবিধা নিয়ে এবারের এল ক্লাসিকোতে এগিয়ে থাকবে রিয়াল। এমনকি মাঠের শক্তিমত্তা আর সবশেষ ফর্মও কথা বলছে স্বাগতিকদের পক্ষে। এতে অবশ্য বিচলিত নন জাভি।

বার্সেলোনার থেকে এক ম্যাচ বেশি খেলে ১৫ পয়েন্ট ব্যবধানে এগিয়ে রিয়াল মাদ্রিদ। এমনকি পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা সেভিয়ার থেকেও ১০ পয়েন্ট ব্যবধানে এগিয়ে দলটি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর