মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২ | ১২ আশ্বিন, ১৪২৯ | ৩০ সফর, ১৪৪৪

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

নৌকায় ভোট চাইলেও আইভীর নাম মুখে নিলেন না শামীম ওসমান


প্রতিনিধি, নারায়ণগঞ্জ প্রকাশের সময় :১০ জানুয়ারি, ২০২২ ৬:৪৫ : অপরাহ্ণ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর সাথে সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান দ্বন্দ্বে লিপ্ত হলেও সংবাদ সম্মেলন করে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণায় নামার ঘোষণা দিয়েছেন তিনি।

তবে নৌকার পক্ষে ভোট চাইলেও তিনি একবারও সেলিনা হায়াৎ আইভীর নাম মুখে নেননি।

আজ সোমবার দুপুরের পর নারায়ণগঞ্জ শহরের বাঁধন কমিউনিটি সেন্টারে আয়োজিত এই সংবাদ সম্মেলনকে ‘জীবনের সবচেয়ে কষ্টের’ বলেও অভিহিত করেন।

শামীম ওসমান ও সেলিনা হায়াৎ আইভী-দু’জনেই আওয়ামী লীগের নেতা হলেও নারায়ণগঞ্জের রাজনীতিতে পরস্পর প্রবল প্রতিদ্বন্দ্বী।

আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে দলটির কেন্দ্রীয় নেতারা মাঠে নামলেও এতোদিন নিশ্চুপ ছিলেন শামীম ওসমান।

এ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা তৈমূর আলম খন্দকারকে ওসমান পরিবারের প্রার্থী আখ্যায়িত করে ভোটের প্রচারণা চালাচ্ছেন সেলিনা হায়াৎ আইভী।

নির্বাচনী প্রচারণায় নেমে শামীম ওসমানকে গডফাদার হিসেবে আখ্যায়িত করেছেন তিনি।

আরও পড়ুন: গডফাদার তার ৩০ বছরের উপাধি, শামীম ওসমানকে জবাব দিলেন আইভী

সেলিনা হায়াৎ আইভী তীর ছুড়লেও শামীম ওসমান নৌকার প্রার্থীকে বিজয়ী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করলেন সংবাদ সম্মেলনে।

সিটি নির্বাচনে নৌকা বিজয়ী হবে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, ‘নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি, এখানে অন্য কোনো খেলা খেলার চেষ্টা করবেন না।’

স্থানীয় এই সংসদ সদস্য বলেন, ‘নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি। এখানে অন্য কোনো খেলা খেলার চেষ্টা করবেন না। কে প্রার্থী, হু কেয়ারস? প্রার্থী আম গাছ হোক, আর কলাগাছ হোক। সবসময় নৌকার প্রতি সাপোর্ট।’

স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, ‘আমার মনে হয় না নারায়ণগঞ্জে বিএনপি-জামায়াতের ওই ক্ষমতা আছে যে নৌকাকে ডুবায়ে দেবে। হাতি সাইজে বড় হতে পারে; আমরা হাতি কাঁধে নিয়ে দৌড় দেব, কিন্তু নৌকার ওপর উঠতে দেবো না।’

এ সময় ফতুল্লার মাসদাইর কবরস্থানে বাবা এ কে এম সামসুজ্জোহা, মা নাগিনা জোহা, বড় ভাই নাসিম ওসমানসহ অন্যান্য স্বজনদের কবর পার্শ্ববতী শ্মশানের মাটি দিয়ে ভরাট করে ফেলার ঘটনা উল্লেখ করতে গিয়ে বাষ্পরুদ্ধ হয়ে পড়েন শামীম ওসমান।

বিষয়টি স্থানীয় কিংবা কেন্দ্রীয়ভাবে আওয়ামী লীগ তদন্ত না করায়ও নিজের দুঃখ পাওয়ার কথা জানান তিনি।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর