শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

সিলেট মহানগর বিএনপি: পংকী-মিফতার নেতৃত্বে আহ্বায়ক কমিটি ঘোষণা


প্রতিনিধি, সিলেট প্রকাশের সময় :২৯ সেপ্টেম্বর, ২০২১ ৩:৩০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

সিলেট মহানগর বিএনপির ২৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে আব্দুল কাইয়ুম জালালী পংকীকে আহ্বায়ক এবং মিফতা সিদ্দিকীকে সদস্য সচিব করা হয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কমিটির অনুমোদন দিয়েছেন।

আজ বুধবার বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বপ্রাপ্ত দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পংকী সিলেট মহানগর বিএনপির সদ্য সাবেক কমিটির সহ-সভাপতি ও মিফতা গত কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব পালনে আমি সর্বোচ্চ চেষ্টা করবো। আমার প্রথম লক্ষ্য হবে দলকে সাংগঠনিকভাবে চাঙ্গা করে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ত্বরান্বিত করা।

সবশেষ ২০১৬ সালের ৭ জানুয়ারি সম্মেলনের মাধ্যমে সিলেট মহানগর বিএনপির কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে নাসিম হোসেইন ও সাধারণ সম্পাদক পদে বদরুজ্জামান সেলিম নির্বাচিত হন।

২০১৮ সালে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। তখন তাকে দল থেকে বহিষ্কার করা হয়। পরে দলীয় চাপে নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি।

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন যারা:
হুমায়ুন কবির শাহিন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কায়েস লোদী, জিয়াউর গনি আরেফিন জিল্লুর, অ্যাডভোকেট হাবিবুর রহমান, সৈয়দ মেসবাউদ্দিন, বাবু সুদীপ রঞ্জন সেন বাপ্পু, ইমদাদ হোসেন চৌধুরী ও অ্যাডভোকেট রোকসানা বেগম শাহনাজ।

সদস্য হলেন যারা:
নাসিম হোসাইন, জিয়াউল হক জিয়া, আব্দুর রহিম, আমির হোসেন, বাবু নিহার রঞ্জন দে, আব্দুল আলিম দিপক, নজীবুর রহমান নজীব, অ্যাডভোকেট আতিকুর রহমান সাবু, মাহবুব কাদির শাহি, সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল আহমেদ মোর্শেদ, হুমায়ন আহমেদ মাসুক, আক্তার রশিদ, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আফজাল হোসেন, শামীম মজুমদার, মতিউল বারী খোরশেদ ও আবুল কালাম।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর