সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রামে ৫ ঘণ্টা পর নালা থেকে নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :২৮ সেপ্টেম্বর, ২০২১ ৯:০১ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদে নালায় পড়ে নিখোঁজ হওয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সেহেরীন মাহবুব সাদিয়ার (১৯) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। দীর্ঘ পাঁচ ঘণ্টা ধরে তল্লাশি চালিয়ে ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়। গতকাল সোমবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে ঘটনাস্থল থেকে ৩০ গজ দূরে নালার মধ্যে তার মৃতদেহ পাওয়া যায়।

উদ্ধারের পর ওই ছাত্রীকে আগ্রাবাদ এলাকার একটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর তার মরদেহ নগরীর হালিশহর বড়পুলের বাসায় নেওয়া হয়।

সোমবার রাত ১০টার দিকে আগ্রাবাদে জেক্স মার্কেটের সামনে নালায় পড়ে যান আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী সাদিয়া। ওই কিশোরী সন্ধ্যায় আগ্রাবাদ থেকে চশমা কিনে তার মামার সাথে ফুটপাত দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় পা পিছলে নালায় পড়ে যান। তিনি যখন নালায় পড়ে যান, তার মামা জাকির হোসেন তাকে বাঁচাতে নালায় ঝাঁপ দেন। কিন্তু প্রবল স্রোতের কারণে নালার মধ্যে তলিয়ে যান ওই কিশোরী।

ফায়ার সার্ভিস চট্টগ্রাম অঞ্চলের উপপরিচালক নিউটন দাস রাজনীতি সংবাদকে জানান, ওই ছাত্রী নিখোঁজ হওয়ার পর তার সন্ধানে রাত ১০টার দিকে নালায় স্ক্যাভেটর দিয়ে তল্লাশি শুরু করে ফায়ার সার্ভিসের চারটি টিম। ব্যাপক তল্লাশি চালিয়ে পাঁচ ঘণ্টা পর তার মৃতদেহ উদ্ধার করা হয়।

মৃত সেহেরীন মাহবুব সাদিয়া নগরীর হালিশহর বড়পোল এলাকায় শুক্কুর মেম্বারের বাড়ির প্রবাসী মোহাম্মদ আলীর মেয়ে। দুই ভাই ও দুই বোনের মধ্যে সাদিয়া সবার বড় ছিলেন।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট নগরীর মুরাদপুরে বৃষ্টির পানির তীব্র স্রোতে নালায় পড়ে নিখোঁজ হন সালেহ আহমদ নামে ৫৫ বছর বয়সী এক সবজি বিক্রেতা। গত এক মাসেও তার খোঁজ মেলেনি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর