রবিবার, ৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

বৃষ্টির পানির স্রোতে নালায় পড়ে ভেসে গেলেন পথচারী! (ভিডিও)


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :২৫ আগস্ট, ২০২১ ৯:০১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীতে বৃষ্টির পানির তীব্র স্রোতে নালায় পড়ে ৫৫ বছর বয়সী এক পথচারী নিখোঁজ হয়েছেন। ফায়ার সার্ভিসের ১০ ঘণ্টার চেষ্টায়ও সন্ধান মিলেনি তার।

আজ বুধবার বেলা ১১টার দিকে নগরীর মুরাদপুর ট্রাফিক পুলিশ বক্সের সামনে নালায় পড়ে নিখোঁজ হন সালেহ আহমেদ নামের ওই পথচারী।

তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস।

জানা গেছে, সালেহ আহমদের বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলায় মনসা চৌমুহনী এলাকায়। তিনি নগরীর চকবাজারে ভাড়া বাসায় থাকেন। চকবাজার কাঁচা বাজারে তিনি সবজি বিক্রি করেন। সকালে নাজিরহাট মাইজভাণ্ডার শরীফে যাওয়ার জন্য তিনি মুরাদপুর গিয়েছিলেন বাসে উঠতে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে লুঙ্গি পরিহিত সালেহ আহমেদ মুরাদপুর মোড়ে নালার পাশ দিয়ে হাঁটছিলেন। মুহুর্তেই পা পিছলে তিনি নালায় পড়ে যান। কয়েকজন চেষ্টা করেও তাকে তুলতে পারেনি।

চট্টগ্রাম বিভাগীয় ফায়ার স্টেশনের ডুবুরি দলের লিডার বিপ্লব কুমার নাথ জানান, রাত থেকে বৃষ্টির কারণে মুরাদপুর এলাকায় প্রচুর পানি জমেছিল। ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় পা পিছলে নালায় পড়ে যান সালেহ আহমেদ। নালায় পানির স্রোত থাকায় তিনি তলিয়ে যান।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল সকাল থেকে ওই নালায় তল্লাশি শুরু করে। রাত ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার সন্ধান পায়নি ফায়ার সার্ভিস।

মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত টানা বৃষ্টিতে চট্টগ্রাম নগরীর মুরাদপুর, ষোলশহর, বহদ্দারহাট, বাকলিয়া, চকবাজার, হালিশহরসহ আরও কয়েকটি এলাকা পানিতে তলিয়ে যায়। এসব স্থানে হাঁটু থেকে কোমর সমান পানি ওঠে। চট্টগ্রাম নগরীতে বুধবার দুপুর ১২টা পর্যন্ত (২৪ ঘণ্টায়) ১১০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে আবহাওয়া অফিস।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর