বুধবার, ১৫ মে, ২০২৪ | ১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

২১ দিনেও পরিকল্পনামন্ত্রীর ফোন উদ্ধার হয়নি


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :২০ জুন, ২০২১ ১২:০৪ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ছিনতাই হওয়া মোবাইল ফোনটি ২১ দিনেও উদ্ধার হয়নি। এমনকি গ্রেপ্তার করা যায়নি ছিনতাইকারীকে। ছিনতাই হওয়া ফোনটি উদ্ধার ও ছিনতাইকারীকে গ্রেপ্তারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তদন্তসংশ্লিষ্ট কর্মকর্তারা।

তদন্ত সংশ্লিষ্টরা বলছেন, পরিকল্পনামন্ত্রীর ফোনটি এখন পর্যন্ত বেশ কয়েকবার হাত বদল হয়েছে বলে তারা তথ্য পেয়েছেন। ছিনতাইকারী ফোনটি একজনের কাছে ১০ হাজার টাকায় বিক্রি করে। পরে তার কাছ থেকে কোনো একজন ক্রেতা ফোনটি ২৫-৩০ হাজার টাকায় কিনেছে। এরপর ঐ ফোনটি এখন পর্যন্ত সিম কার্ড দিয়ে চালু করা হয়নি। তাই ফোনটির অবস্থান শনাক্ত করতে পারছে না পুলিশ।

পুলিশ জানিয়েছে, ফোনটি ছিনতাইয়ের পর দ্রুত মন্ত্রী তার সিম কার্ড রিপ্লেস করে নেওয়ায় পুলিশের কাজ আরও জটিল হয়ে পড়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জি এম ফরিদুল আলম বলেছেন, আমরা এখন পর্যন্ত বেশ কয়েকটি আইফোন উদ্ধার করেছি কিন্তু এর একটিও পরিকল্পনামন্ত্রীর ফোন ছিল না। ছিনতাইকারীকে গ্রেপ্তারের জন্য আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

গত ৩০ মে সন্ধ্যায় রাজধানীর বিজয় সরণি থেকে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন ছিনতাই হয়ে যায়। গাড়িতে বসা পরিকল্পনামন্ত্রীর হাত থেকে আইফোন কেড়ে নিয়ে পালিয়ে যায় ওই ছিনতাইকারী।

পরদিন পরিকল্পনা কমিশনে এনইসি সম্মেলন কক্ষে একনেকের বৈঠক শেষে মন্ত্রী সাংবাদিকদের তার ফোন ছিনতাই হওয়ার ঘটনাটি জানান। তিনি বলেছিলেন, ‘আমার গাড়িতে পতাকাও ছিলো। তারপরও ছিনতাইকারী মোবাইল ফোনটা নিয়ে গেলো। আমার ছেলে আমেরিকা থেকে ১ হাজার ডলার দিয়ে ফোনটি কিনে পাঠিয়েছিলেন।’

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর