বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২ | ১২ মাঘ, ১৪২৮ | ২২ জমাদিউস সানি, ১৪৪৩

মূলপাতা চট্ট-মেট্টো

ছেলে ও নাতিদের সাথে নিয়ে শ্বেত চন্দনের চারা রোপণ করলেন সুফি মিজান


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :৮ জুন, ২০২১ ৮:০১ : অপরাহ্ণ

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ছেলে ও নাতিদের সাথে নিয়ে নিয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মিজানুর রহমান।

মঙ্গলবার (৮ জুন) পিএইচপি অ্যালুমিনিয়াম কারখানা প্রাঙ্গণে শ্বেত চন্দনের একটি চারা রোপণ করে এ কর্মসূচির উদ্বোধন করেন তিনি। শ্বেত চন্দনের চারাটি কলকাতার ডায়মন্ড হারবার থেকে সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছে পিএইচপি কর্তৃপক্ষ।

এ সময় উপস্থিত ছিলেন পিএইচপি গ্লাস অ্যান্ড অ্যালুমিনিয়ামের ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেন সোহেল, পিএইচপি ফ্যামিলির পরিচালক জহিরুল ইসলাম রিংকু, পিএইচপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিনের বড় ছেলে মহসিন ভিক্টর, মিজান মহসিন, নুভেদ মিজান ইকবাল, আয়মান মিজান ইকবাল, হাসিব উদ্দিন ও নুমায়ের মিজান আমির।

আমির হোসেন সোহেল জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে এ বছর ফলদ, বনজ, ঔষধি গাছের কয়েক হাজার চারা রোপণের সিদ্ধান্ত নিয়েছে পিএইচপি ফ্যামিলি। আজ এ বছরের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান।

সূত্র জানায়, পরিবেশ সুরক্ষা ও সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে পিএইচপি ফ্যামিলির প্রতিটি কারখানায় সবুজ উদ্যান তৈরির পাশাপাশি ৩০ বছরে দেশের বিভিন্ন এলাকায় ১০ লাখ গাছের চারা রোপণ করা হয়েছে।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর