রবিবার, ৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

কারাগার থেকে মুক্তি পেয়েছেন চট্টগ্রাম নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৯ মে, ২০২১ ৫:৩৪ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

৫১ দিন কারাভোগের পর মুক্তি পেয়েছেন বিএনপি চট্টগ্রাম মহানগর শাখার আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন। দুটি নাশকতার ও একটি চাঁদাবাজির মামলায় জামিন পেয়ে আজ বুধবার (১৯ মে) বিকেল চারটার দিকে তিনি চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান।

কারাগার থেকে মুক্তির পর ডা. শাহাদাতকে কড়া পুলিশি পাহারায় গাড়িতে তুলে দেওয়া হয়। এসময় কারা ফটকে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল। কারাগার থেকে বের হওয়ার পর ডা. শাহাদাতকে বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতা-কর্মী স্বাগত জানান।

নগর বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা ইদ্রিস আলী রাজনীতি সংবাদকে জানান, কোতোয়ালী থানার নাশকতার দুই মামলায় ডা. শাহাদাতের আগে জামিন হয়েছিল। চকবাজার থানার চাঁদাবাজির মামলায় ঈদের আগের দিন হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পান ডা.শাহাদাত। জামিন সংক্রান্ত কাগজপত্র আজ বিকেলে কারাগারে পৌঁছলে তাকে মুক্তি দেওয়া হয়।

উল্লেখ্য, গত ২৯ মার্চ নগরীর কাজীর দেউড়ি নূর আহমদ সড়কে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ভাঙচুর ও নাশকতার দুটি পৃথক মামলা হওয়ার পর সন্ধ্যায় নগরীর পাঁচলাইশ ট্রিটমেন্ট হাসপাতালের নিজ চেম্বার থেকে ডা. শাহাদাত হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

একই দিন নগর বিএনপির সাবেক মহিলা বিষয়ক সহ-সম্পাদক ডা. লুসি খান কোটি টাকা চাঁদা দাবির অভিযোগ করে চকবাজার থানায় ডা. শাহাদাতের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর