সোমবার, ৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

ব্রাহ্মণবাড়িয়ায় আ.লীগের কেন্দ্রীয় প্রতিনিধি দল


প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া প্রকাশের সময় :৩১ মার্চ, ২০২১ ১১:৪৬ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

হেফাজতের হরতালকে ঘিরে ব্রাহ্মণবাড়িয়ায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এসেছে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফের নেতৃত্বে প্রতিনিধি দলটি আজ বুধবার (৩১ মার্চ) সকাল ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ায় পৌঁছান।

হরতালে হেফাজতে ইসলামের সমর্থকরা ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন সরকারি ও বেসরকারি স্থাপনায় হামলা চালিয়েছে। তারা শহরের বহু সরকারি দপ্তর ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের কার্যালয় পুড়িয়ে দেয়। ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের সহিংসতায় ৮ জনের মৃত্যু হয়।

দলীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের প্রতিনিধি দল ব্রাহ্মণবাড়িয়ায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করবেন। প্রশাসন ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে তারা ঘটনার বিষয়ে কথা বলবেন।

আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের নবনিযুক্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন রাজনীতি সংবাদকে জানান, আমাদের প্রতিনিধি দল ব্রাহ্মণবাড়িয়ায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কাছে একটি প্রতিবেদন দিবেন। হেফাজতের সহিংসতা মোকাবেলায় স্থানীয় আওয়ামী লীগের সাংগঠনিক কী দুর্বলতা ছিল সেটা তারা দলীয় প্রধানকে জানাবেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর