শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

চট্টগ্রাম নগর ছাত্রলীগের নাছির সমর্থক দুই নেতাকে বহিস্কার


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৭ ফেব্রুয়ারি, ২০২১ ৯:০০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ছাত্রলীগ চট্টগ্রাম মহানগর শাখার সহ-সভাপতি মিথুন মল্লিক ও যুগ্ম সম্পাদক ওয়াহেদ রাসেলকে বহিস্কার করা হয়েছে। আজ (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে দুই নেতার বিরুদ্ধে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বহিস্কারের কথা জানানো হয়েছে।

মিথুন মল্লিক ও ওয়াহেদ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সমর্থক। তাদের নেতৃত্বে সম্প্রতি নগরীতে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের পাল্টা কমিটি ঘোষণা করা হচ্ছিল।

মিথুন মল্লিক ও ওয়াহেদ রাসেল স্বাক্ষরিত নগরীর ৮ ইউনিটে সম্প্রতি পাল্টা কমিটি ঘোষণা করা হয়। এগুলো হলো- হাজী মুহাম্মদ মহসিন কলেজ, বাকলিয়া থানা, পাহাড়তলী থানা, হালিশহর থানা ও বায়েজিদ থানা এবং ৫ নম্বর মোহরা ওয়ার্ড , ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড এবং ২১ নম্বর জামাল খান ওয়ার্ড। এর আগে নাছির সমর্থকরা ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী, ২ নম্বর জালালাবাদ এবং ২৩ নম্বর পাঠানটুলী ওয়ার্ডেও পাল্টা কমিটি দিয়েছেন।

নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর ঘোষিত কমিটিতে নাছির সমর্থক কর্মীদের অবমূল্যায়ন ও পদ না দেওয়ার অভিযোগে তারা এসব পাল্টা কমিটি ঘোষণা করেন বলে জানান।

বহিস্কারের বিষয়ে জানতে চাইলে নগর ছাত্রলীগের সহ-সভাপতি মিথুন মল্লিক রাজনীতি সংবাদকে বলেন, ‘আমরা কারো জায়গা-জমি দখল, চাঁদাবাজি, টেন্ডারবাজি কিংবা কোথাও গন্ডগোল করতে যাইনি। তৃণমূল কর্মীদের মুখে হাসি ফুটাতে গিয়ে আমাদের বহিস্কার হতে হলো। অবশ্য এ সিদ্ধান্ত এক প্রকার ভালো হয়েছে। কেননা এই বয়সে আমাদের ছাত্রলীগ পরিচয় দিতেও লজ্জা লাগে। এখন আমাদের বহিস্কারের কারণে হয়তো নতুনরা সুযোগ পাবে।’

আরও পড়ুন:

https://rajnitisangbad.com/2021/02/16/%e0%a6%9a%e0%a6%9f%e0%a7%8d%e0%a6%9f%e0%a6%97%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%be%e0%a6%ae-%e0%a6%a8%e0%a6%97%e0%a6%b0-%e0%a6%9b%e0%a6%be%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%b2%e0%a7%80%e0%a6%97-%e0%a6%a4/?fbclid=IwAR2PAJDbdC6_S1ikNOEmvxaTckK8tcfmlND2yOtqF25YuEvS_jku3JRY_Tc

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর