বুধবার, ২৯ মে, ২০২৪ | ১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

চট্টগ্রাম নগর ছাত্রলীগ: ইমু-দস্তগীরকে চ্যালেঞ্জ করে নাছির সমর্থকদের আরও ২ থানায় পাল্টা কমিটি


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১২ ফেব্রুয়ারি, ২০২১ ১১:৫০ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ছাত্রলীগ চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর অনুমোদিত কমিটিকে চ্যালেঞ্জ করে আরও দুটি ইউনিটের পাল্টা কমিটি ঘোষণা করেছে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সমর্থকরা।

আজ (১২ ফেব্রুয়ারি) শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে নগর ছাত্রলীগের সহ সভাপতি মিতুন মল্লিক ও যুগ্ম সম্পাদক ওয়াহেদ রাসেল স্বাক্ষরিত নগরীর হালিশহর ও বায়েজিদ থানার পাল্টা কমিটি ঘোষণার কথা জানানো হয়।

হালিশহর থানার ৭০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে আশফাক আজিম খান অভি সভাপতি আর আশিকুল ইসলাম আশিক সাধারণ সম্পাদক। বায়েজিদ থানার ৭০ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি করা হয়েছে। সেখানে ফরহাদুল আলমকে আহ্বায়ক আর এস এ ইমনকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগরীর বাকলিয়া ও পাহাড়তলী থানা এবং হাজী মুহাম্মদ মহসিন কলেজে পাল্টা কমিটি ঘোষণা করে আ জ ম নাছির সমর্থক নগর ছাত্রলীগের একাংশের নেতারা।

নগর ছাত্রলীগের সহ সভাপতি মিথুন মল্লিক রাজনীতি সংবাদকে বলেন, ইমু-দস্তগীরের একপেশে কমিটি আমরা প্রত্যাখ্যান করেছি। তাদের সবকটি কমিটিতে আমাদের পক্ষের নেতাদের গুরুত্বহীন পদে স্থান দেওয়া হয়েছে। সেসব কমিটি থেকে আমাদের পক্ষের নেতারা পদত্যাগ করবেন। আমরা ধাপে ধাপে সবকটি ইউনিটে আমরা পাল্টা কমিটি ঘোষণা দিবো।

গত বুধবার (১০ ফেব্রুয়ারি) নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর নগরীর ১২টি ইউনিটের কমিটি ঘোষণা করেন। এগুলো হলো-বাকলিয়া থানা, চকবাজার থানা, হালিশহর থানা, বায়েজিদ থানা, পাহাড়তলী থানা, হাজী মুহাম্মদ মহসীন কলেজ, ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড, ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড, ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড, ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড, ১২ নম্বর সরাই পাড়া ওয়ার্ড এবং ২৫ নম্বর রামপুরা ওয়ার্ড। এছাড়া আজ শুক্রবার পাঁচলাইশ থানার কমিটিও ঘোষণা করা হয়।

আরও পড়ুন:

https://rajnitisangbad.com/2021/02/11/%e0%a6%ac%e0%a6%be%e0%a6%95%e0%a6%b2%e0%a6%bf%e0%a7%9f%e0%a6%be-%e0%a6%aa%e0%a6%be%e0%a6%b9%e0%a6%be%e0%a7%9c%e0%a6%a4%e0%a6%b2%e0%a7%80-%e0%a6%a5%e0%a6%be%e0%a6%a8%e0%a6%be-%e0%a6%93-%e0%a6%ae/?fbclid=IwAR04YT5ckHLwRA7RPhGEhFBM_vXiPjcmVUQmMMV9zYTLaJCYqAOIgSvJwVQ

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর