শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

বাকলিয়া, পাহাড়তলী থানা ও মহসিন কলেজে ছাত্রলীগের পাল্টা কমিটি


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১১ ফেব্রুয়ারি, ২০২১ ৯:৩০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীর বাকলিয়া ও পাহাড়তলী থানা এবং হাজী মুহাম্মদ মহসিন কলেজে ছাত্রলীগের পাল্টা কমিটি ঘোষণা করা হয়েছে। নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সমর্থক মহানগর ছাত্রলীগ নেতৃবৃন্দ এই পাল্টা কমিটি ঘোষণা করেছেন।

আজ (১১ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার রাতে সংবাদ বিজ্ঞপ্তিতে নগর ছাত্রলীগের সহ সভাপতি মিতুন মল্লিক ও যুগ্ম সম্পাদক ওয়াহেদ রাসেল স্বাক্ষরিত এসব পাল্টা কমিটি ঘোষণা করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাকলিয়া থানা ৭১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি, পাহাড়তলী থানায় ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি এবং সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজে ৪০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। বাকলিয়া থানায় শহিদুর রহমান মানিককে আহ্বায়ক, পাহাড়তলী থানায় সাজিদ হোসেন সাক্ষরকে সভাপতি ও কাজী রবিউল ইসলাম শহীদকে সাধারণ সম্পাদক এবং মহসিন কলেজে বোরহান উদ্দিন ইমনকে সভাপতি ও রবিউল ওয়াহব কমলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এর আগে বুধবার (১০ ফেব্রুয়ারি) নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর নগরীর ১২টি ইউনিটের কমিটি ঘোষণা করেন। এগুলো হলো-বাকলিয়া থানা, চকবাজার থানা, হালিশহর থানা, বায়েজিদ থানা, পাহাড়তলী থানা, হাজী মুহাম্মদ মহসীন কলেজ, ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড, ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড, ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড, ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড, ১২ নম্বর সরাই পাড়া ওয়ার্ড এবং ২৫ নম্বর রামপুরা ওয়ার্ড।

নগর ছাত্রলীগের সহ সভাপতি মিথুন মল্লিক রাজনীতি সংবাদকে বলেন, ইমু-দস্তগীর ঘোষিত কমিটিতে আমাদের পক্ষের কর্মীদের মূল্যায়ন করা হয়নি। তাই আমরা আপাততে তিনটি ইউনিটে পাল্টা কমিটি ঘোষণা করেছি। পরে বাকি ইউনিটের কমিটি ঘোষণা করা হবে।

মহসিন কলেজের পাল্টা কমিটির সভাপতি বোরহান উদ্দিন ইমন ও সাধারণ সম্পাদক রবিউল ওয়াহব কমল নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর ঘোষিত কমিটির যুগ্ম আহ্বায়ক পদেও আছেন। ইমু-দস্তগীরের কমিটিতে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সমর্থক ছয় নেতাকে স্থান দেওয়া হয়। তারা ওই কমিটি থেকে পদত্যাগ করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর