বুধবার, ২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫

মূলপাতা খেলা

ঈদের নামাজে সাকিবকে দেখে ‘ভুয়া-ভুয়া’ স্লোগান


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১১ এপ্রিল, ২০২৪ ৪:২১ : অপরাহ্ণ
নিউইয়র্কের জ্যামাইকাতে কালো জ্যাকেট ও মাস্ক পড়ে ঈদের নামাজ পড়তে গিয়েছিলেন সাকিব আল হাসান।
Rajnitisangbad Facebook Page

২২ গজের পিচে ব্যস্ততা না থাকায় জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান এবার ঈদ করছেন যুক্তরাষ্ট্রে। দুই কন্যা ও ছেলেসহ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি আপলোড করেছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

ঈদের দিনে নিউইয়র্কের জ্যামাইকাতে নামাজ আদায় করতে যান বিশ্বসেরা অলরাউন্ডার। এ সময়ন কিছুটা নিজেকে গুটিয়ে রেখেছিলেন তিনি। প্রথমে কালো জ্যাকেট ও মাস্কে ক্যামেরা থেকে নিজেকে আড়াল করার চেষ্টা করেন সাকিব। তবে কোনভাবেই বিষয়টি সম্ভব না হওয়ায় মাথা নিচু করে থাকার চেষ্টা করেন তিনি।

ওই সময় এক ভক্ত সাকিবের সঙ্গে সেলফি তুলতে চাইলে তাকে ধাক্কা দেওয়ার অভিযোগ উঠে। সে সময় সাকিবকে ঘিরে উপহাস করেন অনেকে। ‘ভুয়া, ভুয়া’ বলে স্লোগানও দেন উপস্থিত জনতা।

এমন বিব্রতকর পরিস্থিতিতেও নিজেকে সামলে নেন তিনি। কোন প্রতিক্রিয়া না দেখিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন তিনি। বিব্রত হওয়ার পরও বেশ শান্তই ছিলেন সাকিব। নামাজ শেষে দ্রুতই এলাকা ছেড়ে চলে যান সাকিব।

এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে প্রত্যক্ষদর্শীকে বলতে শোনা যায়, জ্যামাইকা মুসলিম সেন্টারে ঈদের নামাজ এবং সংবাদ সংগ্রহ করতে যাই। খুতবা শুরু হওয়ার আগে যথারীতি স্থানীয় নেতৃবৃন্দ সংক্ষিপ্ত বক্তব্যের শেষে হঠাৎ করে একজনকে বলতে শুনা যায়, অলরাউন্ডার সাকিব আল হাসান এখানে আছেন, নামাজ পড়বেন। ঠিক তখনই পিছন থেকে অনেকেই ভুয়া ভুয়া বলে উঠেন। আমি তখন ঈদের দিন হিসেবে পজিটিভলি সেই দৃশ্য রেকর্ড করিনি। হঠাৎ করে লক্ষ্য করলাম একজন (ভাই) সেলফি তুলার জন্য সাকিবের কাছে এসে সেলফি তুলেন। একপর্যায়ে সাকিব ওই লোকের ওপর ক্ষেপে যান, তখন আমি দেখে বিষয়টি আঁচ করতে পেরে কুইক ক্যামেরা ওপেন করে দৃশটি ভিডিও শুট করলাম।

এর আগে, বিপিএলের ঢাকা পর্বের পর সিলেট পর্বেও তাকে গ্যালারিতে থাকা দর্শকদের মুখ থেকে ভুয়া-ভুয়া স্লোগান শুনতে হয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর