শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিএনপি

বিএনপি নেতা মঈন খানকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৩০ জানুয়ারি, ২০২৪ ৩:২১ : অপরাহ্ণ
আজ দুপুর ২টার দিকে রাজধানীর উত্তরায় বিএনপির কালো পতাকা মিছিল থেকে দলটির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খানকে আটক করে পুলিশ। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খানকে ছেড়ে দিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে তাকে রাজধানীর উত্তরা পশ্চিম থানা থেকে ছেড়ে দেওয়া হয়।

পুলিশ ছেড়ে দেওয়ার পর মঈন খান কালো পাজেরো গাড়িতে করে বেরিয়ে আসেন। এ সময় আটককৃত বিএনপির অন্য নেতাদেরও ছেড়ে দেওয়া হয়।

এর আগে দুপুর ২টার দিকে রাজধানীর উত্তরা ১২ নম্বর সেক্টর কবরস্থানের সামনে বিএনপির কালো পতাকা মিছিল থেকে পুলিশ তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এ সময় মঈন খানের সঙ্গে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ ১০ জনকে নিয়ে যাওয়া হয়।

মঈন খানকে তুলে নিয়ে উত্তরা পশ্চিম থানার দোতলায় বসিয়ে রাখা হয়। পুলিশের পক্ষ থেকে তাকে আটক কিংবা কেন নিয়ে আসা হয়েছে সে বিষয়ে কোনো বক্তব্য দেওয়া হয়নি।

উল্লেখ্য, দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব রাজবন্দিদের মুক্তি, সব মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলসহ ১ দফা দাবি আদায়ে আজ ঢাকা মহানগর উত্তর কালো পতাকা মিছিল বের করে।

এদিকে রাজধানীর মতিঝিল পীর জঙ্গি মাজার এলাকায় পুলিশি বাধায় বিএনপির কালো পতাকা মিছিল পণ্ড হয়ে গেছে। পুলিশ বলছে, মিছিলের অনুমতি নেই।

ঢাকাসহ সারাদেশের জেলা ও মহানগরের অন্তর্গত থানা-উপজেলা ও পৌরসভায় আজ ‘কালো পতাকা’ মিছিল করছে বিএনপি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর