সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪ | ১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫

মূলপাতা খেলা

সানিয়াকে ছেড়ে তৃতীয় বিয়ে করলেন শোয়েব মালিক


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২০ জানুয়ারি, ২০২৪ ৪:০৪ : অপরাহ্ণ
পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক ও পাকিস্তানী অভিনেত্রী সানা জাভেদ। পাশে সানিয়া মির্জা। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়ে ছবি প্রকাশ করেছেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক।

আজ শনিবার ফেসবুকে এক পোস্টের মাধ্যমে বিয়ে করার বিষয়টি জানান শোয়েব।

স্ট্যাটাসে নতুন স্ত্রীর সঙ্গে ২টি ছবি শেয়ার করে ৪১ বছর বয়সী পাকিস্তানী এই ক্রিকেটার লেখেন, ‘আলহামদুলিল্লাহ।’ সঙ্গে আরও জুড়ে দিয়েছেন পবিত্র কোরআনের বাণী, ‘আমি তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি।’

শোয়েব যাকে বিয়ে করেছেন, তিনি পাকিস্তানী অভিনেত্রী সানা জাভেদ। ২০১২ সাল থেকে অভিনয় জগতে বিচরণ তার। শোয়েবের মতো এর আগে সানা জাভেদও বিয়ে করেছিলেন। ২০২০ সালের অক্টোবরে গায়ক উমাইর জাসওয়ালকে বিয়ে করেন সানা জাভেদ। করাচিতে নিজ বাসায় পারিবারিকভাবে বিয়ে করেন তারা। তাদের বিয়ে সেসময় ব্যাপক আলোচিত হয়। দ্রুতই পাকিস্তানের সবচেয়ে প্রিয় সেলিব্রিটি দম্পতি হয়ে ওঠেন সানা-উমাইর। তবে এর কিছুদিনের মধ্যেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যায়। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একে অপরের ছবি সরিয়ে ফেলার পর এ গুঞ্জন জোরালো হয়। অবশ্য আনুষ্ঠানিকভাবে তারা কেউই বিচ্ছেদের বিষয়টি সামনে আনেননি।

সানা জাভেদের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হওয়া শোয়েব এর আগে দুটি বিয়ে করেছেন।

আয়েশা সিদ্দিকীর পর ২০১২ সালে তিনি ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেন। আয়েশার সঙ্গে ডিভোর্স হলেও সানিয়ার সঙ্গে শোয়েবের ছাড়াছাড়ি হয়েছে কি না, তা এখনও জানা যায়নি।

বেশ কয়েক মাস ধরেই পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার বিচ্ছেদ নিয়ে সরগরম আন্তর্জাতিক ক্রীড়াঙ্গন।

কিছুদিন পরপরই গুঞ্জন ওঠে, এই দুই তারকার বিচ্ছেদের। কিন্তু সেটি জল্পনা-কল্পনা পর্যন্তই স্থায়ী হয়। দু-তিন দিনের আলোচনা-গুঞ্জন শেষে ফের তাদের আগের সম্পর্কে দেখা যায়। তবে তাদের বিচ্ছেদ হয়েছে কিনা, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

এদিকে, গত কয়েকদিন ধরেই শোয়েব মালিক ও সানা জাভেদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিলো। গত বছর পাকিস্তানি অভিনেত্রীকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি একটি ছবি শেয়ার করেন শোয়েব মালিক।

এদিকে শোয়েবের এই হঠাৎ বিয়ের আগে সানিয়া সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শোয়েবের স্মৃতি মুছে ফেলেন যা দেখে অনেকেই ধারণা করেন যে, তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে গেছে।

গত ১৮ জানুয়ারি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি উদ্ধৃতি পোস্ট করেন সানিয়া। সেখানে বলা হয়েছে, ‘বিয়ে কঠিন, ডিভোর্সও কঠিন। নিজের জন্য কোন কঠিনটা বেছে নেবেন, সেটা আপনার সিদ্ধান্ত… ঋণগ্রস্ত থাকা কঠিন, স্বনির্ভর হওয়াটাও কঠিন। নিজের মতো কঠিনটা বেছে নিন…আসলে জীবনে কোনো কিছুই সহজ নয়। সবটাই কঠিন। কিন্তু আমরা কোন কঠিনটা বেছে নেব, সেটা আমাদের ব্যাপার। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।’

এর আগে ৮ জানুয়ারি সানিয়া পোস্টে লিখেছিলেন, ‘যখন কোনোকিছু আপনার হৃদয়ের শান্তিকে বিঘ্নিত করে, তখন তা ছেড়ে দিন।’

সানিয়া এখন ব্যস্ত অস্ট্রেলিয়ান ওপেনে ধারাভাষ্য দিতে। এরই মধ্যে ঘোষণা এলো শোয়েবের নতুন বিয়ের।

২০১০ সালের ১২ এপ্রিল ভারত ও পাকিস্তান দুই দেশেই ব্যাপক আলোচনা আর বিতর্কের জন্ম দিয়ে বিয়ে করেছিলেন এই দুজন। দুজনের প্রেম নিয়ে চলেছে ব্যাপক চর্চা। ২০২২ সাল থেকে তারা আলাদা থাকা শুরু করেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর