রবিবার, ২১ এপ্রিল, ২০২৪ | ৮ বৈশাখ, ১৪৩১ | ১১ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রামে ভোটকেন্দ্রের বাইরে গোলাগুলি, পিস্তল হাতে কে এই যুবক


রাজনীতি সংবাদ প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :৭ জানুয়ারি, ২০২৪ ২:৪৭ : অপরাহ্ণ
আজ বেলা ১১টার দিকে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী কলেজ কেন্দ্রের বাইরে ব্ল্যাক শামীম নামের এক যুবক প্রকাশ্যে হাতে পিস্তল উঁচিয়ে গুলি ছুড়েন। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-পাহাড়তলী) আসনে একটি ভোটকেন্দ্রের পাশে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় এক যুবককে প্রকাশ্যে হাতে পিস্তল উঁচিয়ে গুলি ছুড়তে দেখা যায়।

আজ রোববার বেলা ১১টার দিকে নগরীর খুলশী পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে। এ সময় দুজন গুলিবিদ্ধ হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রের বাইরে স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মনজুর আলম ও নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর সমর্থকদের মধ্যে সংঘাতের একপর্যায়ে শামীম আজাদ ওরফে ব্ল্যাক শামীম প্রকাশ্যে হাতে পিস্তল উঁচিয়ে গুলি ছুড়েন। তিনি স্থানীয় কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরীর কর্মী।

চট্টগ্রামে ভোটকেন্দ্রের বাইরে গোলাগুলি, পিস্তল হাতে কে এই যুবক

গোলাগুলি-সংঘর্ষের পর ওই এলাকায় সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

ঘটনার বিষয়ে জানতে কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরীর মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

খুলশী থানার ওসি নেয়ামত উল্লাহ জানান, কেন্দ্রের বাইরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সমর্থকদের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষ হয়েছে। গোলাগুলিতে দুজন আহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা আছে। এখন পরিস্থিতি স্বাভাবিক।

চট্টগ্রাম-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থী হলেন বর্তমান সংসদ সদস্য মহিউদ্দিন বাচ্চু। তার প্রতিদ্বন্দ্বি হলেন স্বতন্ত্র প্রার্থী সাবেক সিটি মেয়র মোহাম্মদ মনজুর আলম।

আরও পড়ুন: মধ্যরাতে চট্টগ্রামে তিনটি ভোটকেন্দ্র দখলের অভিযোগ

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর