রবিবার, ৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

যাত্রীশূন্য টার্মিনাল, আজও রাজধানীতে গণপরিবহন কম


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৩ নভেম্বর, ২০২৩ ১১:২৪ : পূর্বাহ্ণ
ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

সরকার পতনের একদফা দাবিতে বিএনপি ও সমমনা বিরোধী দলগুলোর ডাকা চতুর্থ দফা অবরোধের দ্বিতীয় দিনেও যাত্রীশূন্য বাস টার্মিনালগুলো। রাজধানীতে কম গণপরিবহন চলতে দেখা গেছে।

আজ সোমবার রাজধানীর মহাখালী, গাবতলী বাস টার্মিনালে এই চিত্র দেখা গেছে।

সকাল থেকেই বাস টার্মিনাল একেবারেই সুনসান।

বাস চালকরা জানিয়েছেন, অবরোধের দিনগুলোতে বাস টার্মিনালে যাত্রীর দেখা পাওয়া যায় না। এতে ক্ষতির মধ্যে দিয়ে যেতে হচ্ছে পরিবহনগুলোকে। এছাড়া বাস চলাচল না করায় স্টাফরাও পড়েছেন বিপাকে।

এদিকে আজও রাজধানীতে গণপরিবহন কম দেখা গেছে। বাস সংকটে বিভিন্ন এলাকার মোড়ে মোড়ে অসিফগামী যাত্রীরা দীর্ঘ সময় বাসের জন্য অপেক্ষায় ছিলেন।

রাজধানীর বাসাবো, মালিবাগ, বাংলামোটর, ফার্মগেট, তেজগাঁও, আগারগাঁও, কাজীপাড়া, শ্যামলি, মিরপুরসহ বিভিন্ন এলাকায় এই চিত্র দেখা গেছে।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ চলাকালে দলটির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মহাসমাবেশ পণ্ড হয়ে যায়।

এ ঘটনার প্রতিবাদে ২৯ অক্টোবর হরতাল এবং ৩১ অক্টোবর, ১ ও ২ নভেম্বর মোট তিনদিনের অবরোধ কর্মসূচি পালন করে বিএনপি-জামায়াত ও সমমনা জোট।

তারপর ৫ ও ৬ নভেম্বর দ্বিতীয় দফায়, ৮ ও ৯ নভেম্বর তৃতীয় দফায় অবরোধ কর্মসূচি পালন করে তারা। আর রোববার থেকে শুরু হলো চতুর্থ দফায় ৪৮ ঘণ্টার অবরোধ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর