মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ২০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা ইসলামী দল

রাজধানীর বিভিন্ন স্থানে জামায়াতের সড়ক অবরোধ ও বিক্ষোভ


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৯ নভেম্বর, ২০২৩ ১০:০৩ : পূর্বাহ্ণ
রাজধানীর বিভিন্ন স্থানে জামায়াতের বিক্ষোভ মিছিল ও অবরোধ। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

বিএনপি-জামায়াত ঘোষিত তৃতীয় ধাপে ৪৮ ঘণ্টা অবরোধের শেষ দিনে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে জামায়াতে ইসলামী।

আজ বৃহস্পতিবার সকালে পৃথক পৃথকভাবে এ কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ জামায়াত।

এদিন সকাল ৭টায় দলটির কাফরুল অঞ্চলের নেতাকর্মীরা মিরপুর ১৩ নম্বর এলাকায় রাস্তা অবরোধ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি ডা. ফখরউদ্দিন মানিক, টুটুল, আলাউদ্দিন মোল্লা, সালাউদ্দিন মাহমুদ, মাহমুদউল্লাহ রিয়াদ, শ্রমিক নেতা মিজানুর রহমান, মুসআব মুহাইমিন, আতিক হাসান, আশিক, আলী হাসান, আশিকুর রহমান, গোলাম রাব্বানী, আনিস, জাকির ও পরশ প্রমুখ।

সড়ক অবরোধকালে সংক্ষিপ্ত সমাবেশে ডা. ফখরুদ্দীন মানিক বলেন, আওয়ামী-নৈরাজ্যবাদীদের অতিমাত্রায় ক্ষমতালিপ্সাই দেশকে খাদের কিনারে দাঁড় করিয়েছে। দেশে অঘোষিত একদলীয় বাকশালী শাসন প্রতিষ্ঠার জন্যই নির্বাচনকালীন কেয়ারটেকার সরকার পদ্ধতি বাতিল করে দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধ ধ্বংস করা হয়েছে। তিনি টালবাহানা পরিহার করে অবিলম্বে সরকারকে পদত্যাগ ও কেয়াটেকার সরকারের গণদাবি মেনে নেয়ার আহবান জানান। অন্যথায় একগুৎয়েমির জন্য ফ্যাসীবাদীদের চড়া মূল্য দিতে হবে।

এদিকে ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য আতাউর রহমান সরকারের নেতৃত্বে গুলশান-তেজগাঁও লিংক রোড অবরোধ করে বিক্ষোভ করেছেন জামায়াতের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য নোমান আহমেদি, এম আব্দুল্লাহ, আলাউদ্দিন, সাবেক ছাত্রনেতা কলিম উল্লাহ ও ফরিদ আহমেদ প্রমুখ।

এ ছাড়া রাজধানীর পল্লবী, উত্তরা, মোহাম্মদপুর, আব্দুল্লাহপুর, যাত্রাবাড়ী বিক্ষোভ মিছিল পিকেটিং করেন দলটির নেতাকর্মীরা।

আরও পড়ুন: রিজভীর নেতৃত্বে রাজধানীতে সড়ক অবরোধ

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর