সোমবার, ৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

ঢাকা ও গাজীপুরে সন্ধ্যার পর ৪ বাসে আগুন


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৮ নভেম্বর, ২০২৩ ৯:০৪ : অপরাহ্ণ
আজ সন্ধ্যায় পুরাতন ঢাকার তাঁতিবাজারে বাসে আগুন দেওয়া হয়। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফায় টানা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচির প্রথম দিন দুই ঘণ্টার ব্যবধানে ঢাকায় তিনটি ও গাজীপুরে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

আজ বুধবার সন্ধ্যার পর এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেল জানায়, সন্ধ্যা ৬টার দিকে গজীপুরের শ্রীপুর উপজেলার মাওনার এমসি বাজারে শর্মিলী পরিবহন নামের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থল পৌঁছে আগুন নেভায়।

এদিকে পুরাতন ঢাকার তাঁতিবাজারে আকাশ পরিবহনের একটি বাসে সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে আগুন দেওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে সদরঘাট ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণ আনে।

এর পৌনে এক ঘণ্টা পর রাত ৮টা ৮ মিনিটে বনানী এলাকায় কাকলী পুলিশ ফাঁড়ির সামনে একটি মিনি বাসে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নেভায়। এসব ঘটনায় তাৎক্ষণিকভাবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

রাত ৯টা ২৫ মিনিটের দিকে রাজধানীর জিগাতলায় বিজিবির গেটের সামনে রমজান পরিবহন নামে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় ঘটনাস্থল থেকে আগুন দেওয়া এক ব্যক্তিকে আটক করা হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর