শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

ঢাকায় ২৫ মিনিটের ব্যবধানে তিন যাত্রীবাহী বাসে আগুন


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৪ নভেম্বর, ২০২৩ ৮:৩১ : অপরাহ্ণ
আজ সন্ধ্যায় রাজধানীর নিউমার্কেট এলাকায় মিরপুর লিংক পরিবহনের একটা যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

ঢাকায় পৃথক তিন স্থানে তিনটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়া হয়েছে। আজ শনিবার সন্ধ্যার পর ২৫ মিনিটের ব্যবধানে রাজধানীর এলিফ্যান্ট রোড, নিউমার্কেট ও যাত্রাবাড়ি এলাকায় বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হননি।

দ্বিতীয় দফায় বিএনপি-জামায়াতের অবরোধ কর্মসূচির আগের রাতে এ আগুনের ঘটনা ঘটলো। তবে অগ্নিসংযোগকারীদের শনাক্ত করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

ফায়ার সার্ভিসের সদর দপ্তরের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে, সন্ধ্যা সাড়ে ৭টায় নিউমার্কেট এলাকার গাউছিয়া মার্কেটের সামনে মিরপুর লিংক নামে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। যাত্রীবেশে বাসে উঠে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় তারা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পলাশী স্টেশনের দুটি ইউনিট আগুন নেভায়। অবশ্য এর আগেই বাসটি পুড়ে যায়। এর ৫ মিনিট পর ৭টা ৩৫ মিনিটে এলিফ্যান্ট রোডে মাল্টিপ্লান সিটি সেন্টারের সামনে গ্রিন ইউনিভার্সিটির একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নেভায়। এরপর ৭টা ৫৫ মিনিটে সায়েদাবাদের জনপদ মোড়ে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ ঘিরে হামলা ও সংঘর্ষের পর গত রোববার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় বিএনপি-জামায়াত।

এরপর একদিন বিরতি দিয়ে ৩১ অক্টোবর থেকে টানা তিন দিন অবরোধ কর্মসূচি দেওয়া হয়। এরপর দুই দিন বিরতি দিয়ে আগামীকাল রোববার ও পরশু সোমবার আবার অবরোধ ডেকেছে দল দুটি।

আরও পড়ুন: 

রোববার থেকে আবার ৪৮ ঘণ্টার অবরোধ দিলো বিএনপি

৪৮ ঘণ্টা অবরোধের ডাক দিলো জামায়াতও

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর