শনিবার, ৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা ইসলামী দল

জামায়াত নেতা বললেন, সরকার পালানোর পথ খুঁজছে


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১ অক্টোবর, ২০২৩ ৯:৫৭ : পূর্বাহ্ণ
আজ সকালে রাজধানীর বাড্ডায় বিক্ষোভ মিছিল বের করে জামায়াত। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

রাজধানীতে শোডাউন করেছে জামায়াতে ইসলামী। আজ রোববার সকালে রাজধানীর বাড্ডায় জামায়াতের ঢাকা মহানগর উত্তর শাখা বিক্ষোভ মিছিল বের করে। তবে মিছিল শেষে পুলিশ কয়েকজনকে আটক করেছে।

জামায়াতের অভিযোগ, মিছিল শেষে পথে বাস থেকে নামিয়ে পথচারীসহ ১৫-২০ জনকে আটক করে নিয়ে গেছে পুলিশ।

বাড্ডা থানা থেকে বলা হয়, জামায়াতের মিছিল শেষে কয়েকজনকে আটক করা হয়েছে। সংখ্যাটি পরে জানানো হবে।

দলের আমির ডা. শফিকুর রহমানসহ নেতা-কর্মীদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার ও কেয়ারটেকার সরকারের দাবিতে এই বিক্ষোভ মিছিল করেছে জামায়াত।

এদিকে বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রে অনেকের অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করা হয়েছে বলে গণমাধ্যমে খবর ছড়িয়ে পড়েছে, যা জাতির জন্য দুর্ভাগ্যজনক। কারণ, এ টাকা জনগণের। দুর্নীতিবাজরা জনগণের টাকা বিদেশে প্রচার করেছে।

এই জামায়াত নেতা বলেন, সরকার এখন পালানোর পথ খুঁজছে। এই জুলুমবাজ ও নৈশ্যভোটের সরকার মানবাধিকার লঙ্ঘন, লুণ্ঠন ও অর্থপাচার করে দেশে এক নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি করেছে। অনিয়ন্ত্রিত লুটপাটের কারণে দেশের অর্থনীতি এখন খাদের কিনারে এসে দাঁড়িয়েছে। প্রতিদিনই দেশের বৈদেশিক রিজার্ভ কমছে।

সমাবেশে উপস্থিতি ছিলেন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি মাহফুজুর রহমান, নাজিম উদ্দীন মোল্লা ও ডা. ফখরুদ্দীন মানিক, ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য জিয়াউল হাসান, মাওলানা মুহিব্বুল্লাহ, জামাল উদ্দীন, মু. আতাউর রহমান সরকার ও নাসির উদ্দীন,ছাত্রনেতা সালাহ উদ্দীন ও আসাদুজ্জামান প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর