বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ | ৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫

মূলপাতা খেলা

বিশ্বকাপ দল ঘোষণার আগমুহূর্তে সাকিব-তামিম দ্বন্দ্ব, বিসিবিতে মাশরাফি


নিজস্ব ক্রীড়া প্রতিবেদন প্রকাশের সময় :২৬ সেপ্টেম্বর, ২০২৩ ২:৪৯ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বিশ্বকাপ দল ঘোষণার আগেরদিন (সোমবার) থেকেই নানা নাটকে মুখর বাংলাদেশ ক্রিকেট। সাকিব আল হাসান এবং তামিম ইকবাল দ্বন্দ্বে উত্তাল ক্রিকেট পাড়া।

এমন অবস্থায় আজ মঙ্গলবার সাকিব-তামিম দ্বন্দ্ব নিরসন করতেই বিসিবির মিটিংয়ে ডাকা হয়েছে মাশরাফি বিন মর্তুজাকে। যেখানে স্বয়ং বিসিবি সভাপতি নাজমুল হাসানের সঙ্গে বৈঠক করবেন সাবেক এই অধিনায়ক।

দুপুর ২টা নাগাদ বিসিবিতে প্রবেশ করেছেন মাশরাফি। এরপর মিনিট ত্রিশেক পরেই বিসিবিতে আসেন সভাপতি নাজমুল হাসান পাপন।

এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের পর চোটের অস্বস্তির কথা জানিয়েছিলেন তামিম। যার কারণে শেষ ম্যাচে বিসিবি তাকে বিশ্রামে দেয়। তবে বিপত্তি বেধেছে তামিমের ব্যতিক্রমী চাওয়ায়। বিশ্বকাপের গ্রুপপর্বে ৯ ম্যাচের মধ্যে ৫টি খেলতে চান দেশসেরা এই ওপেনার।

বিসিবি সভাপতি পাপনকে এই কথা জানাতেই ‍বিষয়টি নিয়ে আপত্তি তোলেন সাকিব। তামিমের চাওয়া মানা হলে বিশ্বসেরা অলরাউন্ডার অধিনায়কত্ব ছাড়ার কথা জানিয়ে দেন।

এরপর গতকাল রাতে পাপনের বাসায় আলোচনায় বসেন সাকিব ও প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। পৌনে এক ঘণ্টার সেই বৈঠক শেষে তারা বেরিয়ে গেলেও সিদ্ধান্তের বিষয়ে কিছু জানা যায়নি।

তবে শোনা যাচ্ছে, আনফিট তামিমকে বিশ্বকাপ দলে চান না সাকিব-হাথুরু। সাকিব নাকি এমনও বলেছেন, আনফিট কিংবা হাফ-ফিট কেউ দলে থাকলে তিনি বিশ্বকাপে অধিনায়কত্ব করবেন না।

সব জল্পনা ও নাটকীয়তার অবসান হবে আর কিছু সময় পরই। আজ বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার পর আগামীকাল ভারতের উদ্দেশে দেশ ছাড়বে টিম টাইগার্স।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর