শনিবার, ১১ মে, ২০২৪ | ২৮ বৈশাখ, ১৪৩১ | ২ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিএনপি

এই নোংরামির শেষ কোথায়, প্রশ্ন মির্জা ফখরুলের


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৭ আগস্ট, ২০২৩ ১০:৩৮ : অপরাহ্ণ
মির্জা ফখরুল ইসলাম আলমগীর
Rajnitisangbad Facebook Page

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৫০ লাখ টাকা চিকিৎসা সহায়তা নিয়ে বিদেশে গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর-এই মর্মে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি খবর চাউর হয়েছে ।

মির্জা ফখরুলকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রদান করা একটি চেকের ছবি আজ রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

তবে সোনালী ব্যাংকের এই চেকের অ্যাকাউন্ট নাম্বার দুটি ভিন্ন! একটির সঙ্গে আরেকটির মিল নেই। নিচের ছবিতে বৃত্ত চিহ্ন দিয়ে শনাক্ত করা হয়েছে। বৃত্ত চিহ্নিত প্রথম অ্যাকাউন্ট নাম্বারটি হলো ৪৪৩৫৪০৩০০৭০৩৭। দ্বিতীয় নাম্বারটি হলো ৪৪৩৫৪০৩০০০০৩৭।

এই নোংরামির শেষ কোথায়, প্রশ্ন মির্জা ফখরুলের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৫০ লাখ টাকা চিকিৎসা সহায়তা নিয়ে বিদেশে গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর-এই মর্মে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি খবর চাউর হয়েছে । মির্জা ফখরুলকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রদান করা একটি চেকের ছবি আজ রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে সোনালী ব্যাংকের এই চেকের অ্যাকাউন্ট নাম্বার দুটি ভিন্ন! একটির সঙ্গে আরেকটির মিল নেই। নেটিজেনরা এটিকে ভুয়া চেক হিসেবে আখ্যায়িত করছেন। নেটিজেনরা বলছেন, একটি মহল এই ভুয়া চেক সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে বিএনপি মহাসচিবকে বিতর্কিত করার অপচেষ্টা করছেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীর চিকিৎসার জন্য এখন সিঙ্গাপুরে অবস্থান করছেন। গত ২৪ আগস্ট তিনি সিঙ্গাপুরে যান। সামাজিক যোগাযোগ মাধ্যমে চাওর হওয়া খবর প্রসঙ্গে মির্জা ফখরুল একটি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘এই নোংরামির শেষ কোথায়? এটা নোংরামি ছাড়া আর কিছু নয়। মির্জা ফখরুল বাপের জমি বিক্রি করে চিকিৎসা ও রাজনীতি করে। আমাকে কেনা সম্ভব নয়।’ বিএনপি মহাসচিব বলেন, ‘বিরোধী রাজনীতিবিদদের চরিত্র হননের এক জঘন্য খেলায় মেতেছে সরকার।’

নেটিজেনরা এটিকে ভুয়া চেক হিসেবে আখ্যায়িত করছেন।

নেটিজেনরা বলছেন, একটি মহল এই ভুয়া চেক সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে বিএনপি মহাসচিবকে বিতর্কিত করার অপচেষ্টা করছেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর চিকিৎসার জন্য এখন সিঙ্গাপুরে অবস্থান করছেন। গত ২৪ আগস্ট তিনি সিঙ্গাপুরে যান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে চাওর হওয়া খবর প্রসঙ্গে মির্জা ফখরুল একটি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘এই নোংরামির শেষ কোথায়? এটা নোংরামি ছাড়া আর কিছু নয়। মির্জা ফখরুল বাপের জমি বিক্রি করে চিকিৎসা ও রাজনীতি করে। আমাকে কেনা সম্ভব নয়।’

বিএনপি মহাসচিব বলেন, ‘বিরোধী রাজনীতিবিদদের চরিত্র হননের এক জঘন্য খেলায় মেতেছে সরকার।’

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর