মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ | ৩১ বৈশাখ, ১৪৩১ | ৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আন্তর্জাতিক

বিশ্বের সবচেয়ে যৌন আবেদনময়ী নারী আইনজীবীর একি কাণ্ড!


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৯ আগস্ট, ২০২৩ ১২:৩১ : অপরাহ্ণ
ডেনিস রোচা
Rajnitisangbad Facebook Page

বিশ্বের সবচেয়ে ‘যৌন আবেদনময়ী নারী আইনজীবী’ কে জানেন? এমন বিশেষণে বিশেষায়িত হয়েছেন ব্রাজিলের একজন আইনজীবী ডেনিস রোচা।

তিনি ইনস্টাগ্রামে রগরগে ছবি দিয়েই শুধু সবার নজর কেড়েছেন এমন না। এবার আরও উদ্ভট, সাহসী কাণ্ড ঘটিয়েছেন।

ব্যস্ত সড়কে দাঁড়িয়ে গাড়ি থামিয়ে দিয়েছেন। ভাবতে পারেন, গাড়ি থামিয়েছেন তো কি হয়েছে! না, তিনি কোনো স্বাভাবিক উপায়ে গাড়ি থামাননি। তিনি রাস্তার ওপর দাঁড়ান। খুলে ফেলেন শরীরের সব পোশাক। উন্মুক্ত বক্ষে রাস্তার মাঝখানে দাঁড়িয়ে যান। শরীরের নিম্নাঙ্গে তখন শুধু এক চিলতে অন্তর্বাস।

এ দৃশ্য সংবলিত সচিত্র প্রতিবেদন প্রকাশ হয়েছে পশ্চিমা মিডিয়ায়। এখানে সেই ছবি প্রকাশযোগ্য নয়।

যে কাণ্ডটি তিনি ঘটিয়েছেন তাতে তাকে একটি সড়কে দেখা যায়, কোট পরিহিত। হাঁটু পর্যন্ত উঁচু লাল বুট। সবাই তাকে দেখে মনে করেছিলেন স্বাভাবিক পোশাকে আছেন তিনি। কিন্তু অকস্মাৎ করলেন টা কি!

কেউ বিশ্বাসই করতে পারছিলেন না ব্যাপারটা। মুহূর্তের মধ্যে তিনি গায়ের জ্যাকেট, পোশাক খুলে ফেলেন। উন্মুক্ত বক্ষে চলন্ত গাড়ির সামনে দাঁড়িয়ে পড়েন। পিছন থেকে তোলা ছবিতে দেখা যায়, তার শরীরে কোনোই পোশাক নেই। শুধু কোমর আঁকড়ে আছে দু’পাশ থেকে দু’টুকরো সুতা।

এ নিয়ে ইনস্ট্রাগ্রামে তিনি লিখেছেন, উত্তেজনা, অ্যাড্রেনালিন এবং এডভেঞ্চারের মিশ্রণ। এবার আমি ব্রাজিলের রাজধানী ব্রাসিলিয়ার কেন্দ্রস্থলে প্রধান এবং ব্যস্ততম একটি সড়কের মাঝে চ্যালেঞ্জের রিহার্সেল করার সিদ্ধান্ত নিয়েছি।

এ সময় তার দিকে ক্যামেরা তাক করা হয়। কিন্তু কোন লজ্জাশরমের বালাই নেই আইনজীবী ডেনিস রোচার। লোকজন তাকে বলতে থাকে, তিনি আক্ষরিক অর্থেই গাড়ি থামিয়ে দিয়েছেন। জবাবে তিনি নিজের শরীরে স্পর্শকাতর অঙ্গগুলোতে আঁকা উল্কি বা ট্যাট্টু প্রদর্শন করেন।

স্বর্ণকেশী এই বোম্বশেল যখন এই পোস্ট দিয়েছেন ইনস্টাগ্রামে তখন থেকে তা কমপক্ষে ৫০ হাজার মানুষ দেখে লাইক দিয়েছে। শত শত মানুষ মন্তব্য করেছে।

একজন লিখেছেন, এর ফলে গাড়ির চালকদের মনোযোগ নষ্ট হবে। আরেকজন লিখেছেন, এই সড়কে আপনি কত কিলোমিটার জ্যাম বাধিয়ে দিয়েছেন? তৃতীয় একজন লিখেছেন, সত্যিই আপনি গাড়ি থামিয়ে দিয়েছেন। আরেকজনের মন্তব্য, দুনিয়ার একমাত্র নারী তিনি। তাকে আমি চাঁদে নিয়ে যেতে চাই।

সম্প্রতি ডেনিস ঘোষণা দিয়েছেন তিনি ব্রাসিলিয়ায় যৌনবিজ্ঞানে একটি কোর্স শুরু করছেন। লিখেছেন, সব সময়ই আমি নতুন নতুন অভিজ্ঞতা অর্জনের জন্য আমি নিজেকে নিবেদিত করেছি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর