শনিবার, ৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আওয়ামী লীগ

আওয়ামী লীগের কার্যালয়ে মার্কিন রাষ্ট্রদূত


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৩ আগস্ট, ২০২৩ ১২:১৫ : অপরাহ্ণ
মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে গেছেন মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হাস।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার কিছু পরেই তিনি সেখানে পৌঁছান। এ সময় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া ও আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ তাকে স্বাগত জানিয়ে কার্যালয়ে নিয়ে যান।

দলীয় সূত্রে জানা গেছে, বিভিন্ন বিষয়ে আলোচনার পাশাপাশি রাজনৈতিক পরিস্থিতি ও আগামী নির্বাচন নিয়ে কথা বলতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে এই সৌজন্য সাক্ষাৎ করতে এসেছেন পিটার হাস।

এর আগে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মোহাম্মদ ফারুক খান, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ ও কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আলী আরাফাত সেখানে উপস্থিত হন।

গত ১ আগস্ট প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সঙ্গে বৈঠক করেন মার্কিন রাষ্ট্রদূত। আগারগাঁওয়ের নির্বাচন ভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে জানা যায়, নির্বাচনের পরিবেশ দেখতে আগামী অক্টোবরে বাংলাদেশে আসবে যুক্তরাষ্ট্রের প্রি-অ্যাসেসমেন্ট টিম।

আরও পড়ুন: অক্টোবরে যুক্তরাষ্ট্র থেকে আসবে প্রাক নির্বাচনী পর্যবেক্ষক

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর