শুক্রবার, ১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

নয়াপল্টনে অতিরিক্ত পুলিশ মোতায়েন, র‌্যাবের টহল, আটক ১


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৯ জুলাই, ২০২৩ ২:৩১ : অপরাহ্ণ
রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

বিএনপির অবস্থান কর্মসূচি ঘিরে রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে র‌্যাবের টহলও দেখা গেছে।

আজ শনিবার দুপুর ২টার দিকে ভেতর থেকে তালাবন্ধ বিএনপির কার্যালয়ের সামনে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে।

তবে সেখানে নেতা-কর্মীদের আনাগোনা লক্ষ্য করা যায়নি। যদিও আশপাশের এলাকায় নেতা-কর্মীদের বিক্ষিপ্তভাবে অবস্থান নিতে দেখা গেছে।

নয়াপল্টন থেকে একজনকে আটক করা হয়েছে। আটক হওয়া নিজামুদ্দিন হাওলাদার জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বলে দলের পক্ষ থেকে জানানো হয়।

আরও পড়ুন: পুলিশ-বিএনপি সংঘর্ষ: রক্তাক্ত গয়েশ্বর, আটক আমানউল্লাহ

এ বিষয়ে পল্টন থানার ওসি মোহাম্মদ সালাহউদ্দিন সাংবাদিকদের বলেন, ‘বিএনপির অবস্থান কর্মসূচি পালন করতে প্রশাসনের পক্ষ থেকে অনুমতি দেওয়া হয়নি। কয়েক জায়গায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। আমরা চাই, নয়াপল্টন এলাকাতেও যেন কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে। সে কারণে বাড়তি নিরাপত্তা জোরদার করা হয়েছে।’

আরও পড়ুন: উত্তরায় আ.লীগ–বিএনপির মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া

সরকার পতনে একদফা দাবিতে আজ ঢাকায় প্রবেশমুখগুলোতে অবস্থান কর্মসূচি করছে বিএনপি। এসব কর্মসূচিতে বিএনপির নেতা-কর্মীদের ওপর হামলা, গুলি ও কাদানে গ্যাস ছুড়েছে পুলিশ। কয়েকটি স্থানে এখনো সংঘর্ষ চলছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর