শনিবার, ৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা খেলা

তামিমকে ফিরে আসার আহ্বান পাপনের


ক্রীড়া প্রতিবেদক প্রকাশের সময় :৭ জুলাই, ২০২৩ ১:২১ : পূর্বাহ্ণ
নাজমুল হাসান পাপন ও তামিম ইকবাল
Rajnitisangbad Facebook Page

আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গন থেকে হঠাৎ করে তামিম ইকবাল অবসরের ঘোষণা দেন। এ নিয়ে ক্রিকেট মহল থেকে শুরু করে সাধারণ মানুষের মাঝে আলোচনার ঝড় ওঠে।

এমনকি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও তামিমের এমন সিদ্ধান্তে হতবাক হয়েছে।

এমন সিদ্ধান্ত থেকে তামিমকে সরে আসার আহ্বান জানিয়েছেন নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার রাতে রাজধানীর গুলশানের একটি পাঁচতারকা হোটেলে বিসিবির জরুরি বৈঠকের পর আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

এ সময় পাপন বলেন, তামিম একজন পেশাদার খোলোয়াড়, তার এমন সিদ্ধান্ত আমাদের বিস্মিত করেছে। সে একা এ ধরনের সিদ্ধান্ত গ্রহণ করেনি।

বিসিবি সভাপতি বলেন, সামনে বড় দুটি টুর্নামেন্ট আছে। একটি এশিয়া কাপ, অন্যটি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপে বাংলাদেশ ভালো কিছুর আশাও করছিল। এমন সময় তামিমের অবসরের সিদ্ধান্ত দলের জন্য বড় এক ধাক্কা।

এদিকে হুট করে তামিম ইকবাল আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেওয়ায় এই মুহূর্তে কোনো অধিনায়ক নেই বাংলাদেশ ওয়ানডে দলের। সিরিজের মাঝপথে নতুন নেতৃত্ব বাছাইয়ের জন‍্য খুব একটা সময় নেই বলে জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির।

এখনও দেশের সফলতম ব‍্যাটসম‍্যানের সিদ্ধান্ত বদলের জন‍্য অপেক্ষায় থাকার কথা জানিয়েছেন নাজমুল হাসান। একই সঙ্গে তিনি বললেন, শেষ পর্যন্ত তামিম সিদ্ধান্তে অটল থাকলে আফগানিস্তানের বিপক্ষে শেষ দুই ওয়ানডেতে দলকে নেতৃত্ব দেবেন লিটন দাস।

আরও পড়ুন: চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন তামিম

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর