শুক্রবার, ১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বাণিজ্য

পিপলস্ ইন্স্যুরেন্সের ১০.৫০ শতাংশ লভ্যাংশ ঘোষণা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২১ জুন, ২০২৩ ৮:২৬ : অপরাহ্ণ
পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানির ৩৮তম বার্ষিক সাধারণ সভা
Rajnitisangbad Facebook Page

পুঁজিবাজারের বিমা খাতে তালিকাভুক্ত কোম্পানি পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০.৫০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ লভ্যাংশ। ফলে প্রতিটি ১০ টাকা মূল্যের শেয়ারের বিপরীতে ১.০৫ টাকা নগদ লভ্যাংশ পাবেন শেয়ারহোল্ডাররা।

পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানির ৩৮তম বার্ষিক সাধারণ সভায় ২০২২ সালের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য এই লভ্যাংশ ঘোষণা দিয়েছে।

সভায় ২০২৩ সালের জন্য সংবিধিবদ্ধ নিরীক্ষক, কম্প্লায়েন্স নিরীক্ষক এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ ও অনুমোদন করা হয়। বিগত বছরে কর্তৃপক্ষ বিচক্ষণতার সাথে কোম্পানীর কার্যক্রম পরিচালনা করায় শেয়ারহোল্ডারগণ সন্তোষ প্রকাশ করেন।

সভায় সভাপতিত্ব করেন কোম্পানীর চেয়ারম্যান জনাব জাফর আহমেদ পাটোয়ারী। সভায় পরিচালনা পর্ষদের সকল কমিটির চেয়ারপার্সন, পরিচালকবৃন্দ, সংবিধিবদ্ধ নিরীক্ষকের প্রতিনিধি, স্ক্রুটিনাইজার, ডিএসই/সিএসই এর অবজারভার এবং ২৩৫ এর অধিক ডিজিটালি সংযুক্ত শেয়ারহোল্ডারগণ অংশ নেন।

সভায় কোম্পানির উপদেষ্টা এম. এইচ. খালেদ, মূখ্য নির্বাহী কর্মকর্তা এস. এম. আজিজুল হোসেন, কোম্পানীর প্রাক্তণ চেয়ারম্যানবৃন্দ এবং উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভা সঞ্চালনা করেন কোম্পানী সচিব জনাব শেখ মো. সরফরাজ হোসেন এসিএস।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর