শনিবার, ৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

নির্বাচন কর্মকর্তাকে ঘুষ দেওয়ার অভিযোগ, অবরুদ্ধ আ.লীগ নেতা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৯ জুন, ২০২৩ ১০:৪৬ : পূর্বাহ্ণ
রাজশাহীর সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা আবুল হোসেনকে তার বাসায় ঘুষ দেয়ার অভিযোগে এক আওয়ামী লীগ নেতাকে অবরুদ্ধ করে রাখেন স্থানীয় এলাকাবাসী ও ছাত্রলীগ নেতা-কর্মীরা। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

রাজশাহীর সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. আবুল হোসেনকে তার বাসায় ঘুষ দেওয়ার অভিযোগে এক আওয়ামী লীগ নেতাকে অবরুদ্ধ করার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ওই নির্বাচন কর্মকর্তার বাসা থেকে অবরুদ্ধ আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করে পুলিশ।

গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে নগরীর টিকাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নগরীর সাগরপাড়া এলাকায় নির্বাচন কর্মকর্তা আবুল হোসেনের বাসায় ঢোকেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন।

আগামী ২১ জুন নির্বাচনকে প্রভাবিত করতে রাজশাহী মহানগরীর ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুল হামিদ সরকার টেকনের পক্ষে তার ভাগনে লিমন ওই নির্বাচন কর্মকর্তার বাড়িতে টাকা লেনদেন করছেন-এই খবর পেয়ে ওই বাড়ি ঘেরাও করেন স্থানীয় এলাকাবাসী ও ছাত্রলীগ নেতা-কর্মীরা।

এ সময় ভেতরে গিয়ে কয়েকজন ছাত্রলীগ নেতা মোবাইলে ভিডিও করতে থাকেন। পরে ইসতিয়াক আহমদ লিমনকে সেই বাড়িতে অবরুদ্ধ করে রাখা হয় দেড় ঘণ্টা। খবর পেয়ে রাত ১২টার দিকে ডিবি পুলিশের একটি দল তাকে হেফাজতে নিয়ে চলে যায়।

এ বিষয়ে জানতে চাইলে রাজশাহী জেলা নির্বাচন কর্মকর্তা আবুল হোসেন জানান, রাস্তায় লিমনের সঙ্গে তার দেখা হয়। তিনি বাসায় গিয়ে কথা বলার অনুরোধ করলে লিমন তার সঙ্গে দ্বিতীয় তলায় উঠে যান।

তবে নির্বাচনে ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুল হামিদ সরকার টেকনের পক্ষে তিনি কোনো কথা বলেননি বলে দাবি করেন এই নির্বাচন কর্মকর্তা।

এ ঘটনার পর দীর্ঘক্ষণ ছাত্রলীগের কর্মীরা বাড়িটি ঘিরে রেখেছিলেন। সকাল পর্যন্ত সেখানে পুলিশি প্রহরা দেখা গেছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে রাতে কেউ কথা বলতে রাজি হননি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর